BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

চোখের নিমেষে আগুনের গ্রাসে গোটা বাস, পুড়ে মৃত্যু অন্তত ৫ জনের

Published by: Sayani Sen |    Posted: August 12, 2020 10:35 am|    Updated: August 12, 2020 11:16 am

Private bus catches fire in Karnataka's Chitradurga, died five people

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জীবন্ত অবস্থায় বাসে পুড়ে মৃত্যু পাঁচজনের। বুধবার সাতসকালে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে কর্ণাটকের চিত্রদুর্গা এলাকায়। এই দুর্ঘটনায় জখম হয়েছেন আরও বেশ কয়েকজন। তাঁদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা চলছে।

বিজয়পুরা থেকে বেঙ্গালুরুর দিকে একটি বেসরকারি বাস যাচ্ছিল। সেই সময় বাসে ছিলেন পুরুষ, মহিলা এবং শিশু-সহ মোট ৩২ জন যাত্রী। কর্ণাটকের চিত্রদুর্গা এলাকায় ৪ নম্বর জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময় আচমকাই ঘটল বিপত্তি। দাউদাউ করে আগুন লেগে যায়। কিছু বুঝে ওঠার আগেই আগুনের লেলিহান শিখা গ্রাস করে গোটা বাসটিকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় পাঁচজনের। মৃতদের মধ্যে ১জন মহিলা এবং ২জন শিশুও রয়েছে।

[আরও পড়ুন: ফের একদিনে করোনার কবলে ৬০ হাজারের বেশি মানুষ, দেশে মোট আক্রান্ত পেরল ২৩ লক্ষ]

খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে যায় দমকল। হিড়িয়ুরের পুলিশ সুপারের নেতৃত্বে বিশাল পুলিশবাহিনীও ঘটনাস্থলে যায়। অগ্নিদগ্ধ অবস্থায় বাসে থাকা বাকি যাত্রীদের উদ্ধার করা হয়। তাঁদের জেলা হাসপাতালে ভরতি করা হয়েছে। প্রত্যেকের অবস্থাই বেশ আশঙ্কাজনক। কিন্তু বাসে কীভাবে আগুন লাগল, সে বিষয়ে এখনও স্পষ্ট কোনও ধারণা নেই। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে ইঞ্জিন সংক্রান্ত সমস্যার জেরে অগ্নিকাণ্ড ঘটে। এই ঘটনায় একটি মামলা রুজু করেছে পুলিশ। অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ খতিয়ে দেখতে শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: কংগ্রেস বিধায়কের ভাগ্নের বিতর্কিত ফেসবুক পোস্ট ঘিরে রণক্ষেত্র বেঙ্গালুরু, মৃত ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে