১৩ ফাল্গুন  ১৪২৬  বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০ 

প্রিয়াঙ্কা চোপড়ার নামে জয়ধ্বনি, কংগ্রেস নেতার বক্তব্যে হাসির রোল নেটদুনিয়ায়

Published by: Soumya Mukherjee |    Posted: December 2, 2019 4:09 pm|    Updated: December 2, 2019 4:16 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন প্রধানমন্ত্রী রাজীব গান্ধীর মেয়ের পরিবর্তে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার নামে জয়ধ্বনি দিলেন এক কংগ্রেস নেতা। দেশের রাজধানী দিল্লিতে ঘটা এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট হতেই ভাইরাল হয়েছে। আর ওই নেতাকে নিয়ে হাসিঠাট্টা করছেন নেটিজেনরা। প্রাক্তন বিশ্বসুন্দরী ও বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা কবে কংগ্রেসে যোগ দিলেন তা জানতে চাইছেন।

[আরও পড়ুন: মানসিক চাপের জের! প্রধানমন্ত্রীর কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন রাজীব হত্যাকারী নলিনীর]

বিষয়টির সূত্রপাত হয় সোমবার সকালে। সম্প্রতি দিল্লিতে আয়োজিত কংগ্রেসের একটি জনসভায় বক্তব্য রাখতে উঠেছিলেন স্থানীয় নেতা সুরেন্দর কুমার। মঞ্চে তখন বসেছিলেন দিল্লির প্রদেশ কংগ্রেস সভাপতি সুভাষ চোপড়াও।আচমকা বক্তব্যের শেষলগ্নে দলের শীর্ষ নেতৃত্বের নামে জয়ধ্বনি দিতে থাকেন তিনি। আর সেইসময়ই ভুল করে রাজীব গান্ধীর মেয়ের বদলে প্রিয়াঙ্কা চোপড়ার নামে জয়ধ্বনি দিতে থাকেন। দলের সাধারণ সম্পাদকের জায়গায় বলিউড অভিনেত্রীর নামে জয়ধ্বনি শুনে প্রথমে হতবাক হয়ে পড়েন সুভাষ চোপড়া। মঞ্চের নিচে থাকা কংগ্রেসের কর্মী এবং সমর্থকদেরও মধ্যে চাপা গুঞ্জন শুরু হয়। এরপরই মারাত্মক ভুল হয়েছে বুঝতে পেরে সুরেন্দর কুমারকে বাধা দেওয়ার চেষ্টা করেন দিল্লির কংগ্রেস প্রধান। কিন্তু, ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। কংগ্রেস নেতা সুরেন্দরের বক্তব্যের ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে দিয়েছেন অনেকে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, বক্তব্যের শেষে দলের শীর্ষ নেতৃত্বের নামে জয়ধ্বনি দিচ্ছেন সুরেন্দর। বলছেন, ‘সোনিয়া গান্ধী জিন্দাবাদ। কংগ্রেস পার্টি জিন্দাবাদ। রাহুল গান্ধী জিন্দাবাদ। প্রিয়াঙ্কা চোপড়া জিন্দাবাদ।’

[আরও পড়ুন: নিষিদ্ধপল্লির ওষুধ এবার সাধারণের নাগালে, আসছে যুগান্তকারী এইডস প্রতিরোধক]

ভিডিওটি দেখার পরেই অনেকে প্রিয়াঙ্কা চোপড়াকে টুইট করে বিষয়টি জানতে চেয়েছেন। কেউ কেউ আবার এই ঘটনার মিম বানিয়ে কটাক্ষ করেছেন কংগ্রেসকে। একজন টুইটারাট্টি লিখেছেন, গতকাল ১ ডিসেম্বর প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনসের প্রথম বিবাহবার্ষিকী ছিল। ওঁনারা মনে হয় এর থেকে ভাল উপহার আর পাননি!

An Images
An Images
An Images An Images