৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্রেফ দুর্ঘটনা? নাকি নেপথ্যে রয়েছে ষড়যন্ত্র? এই প্রশ্নের পরিষ্কার উত্তর এখনও পাওয়া যায়নি। কিন্তু, এখনও পর্যন্ত ঘটনাক্রম যেদিকে এগিয়েছে, তাতে অনেকেই মনে করছেন উন্নাওয়ের নির্যাতিতা যে দুর্ঘটনার শিকার হয়েছেন, তা শুধু দুর্ঘটনা নয়। এর পিছনে রয়েছে, তাঁকে ধর্ষণে অভিযুক্ত কুলদীপ সিং সেনেগারের ষড়যন্ত্র। জেলে বসেই সেনেগার ওই নির্যাতিতাকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করছিল। এসবের মধ্যেই আবার উন্নাওয়ের নির্যাতিতার সঙ্গে দেখা করতে যাচ্ছেন কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢরা।

[আরও পড়ুন: চন্দ্রযান মিশনের মধ্যেই ইসরোর বিজ্ঞানীদের বেতন কমিয়েছে কেন্দ্র!]

সোনভদ্রের ঘটনাই প্রমাণ করে দিয়েছে, আর পাঁচজন কংগ্রেস নেতার মতো বসন্তের কোকিল হয়ে রাজনীতি তিনি করবেন না। দাদা রাহুলের গায়ে যে আংশিক সময়ের রাজনীতিবিদের তকমা লেগে গিয়েছে, তা তিনি নিজের উপর লাগতে দিতে চান না। তাই ভোট মিটে গেলেও উত্তরপ্রদেশ রাজনীতিতে বেশ সক্রিয় প্রিয়াঙ্কা। উন্নাওয়ের নির্যাতিতা দুর্ঘটনার শিকার হওয়ার পরই তিনি টুইট করেছিলেন। তাঁর অভিযোগ ছিল, রাজনৈতিক নেতাদের মদতেই বারবার পার পেয়ে যায় সেনেগারের মত সমাজবিরোধীরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উদ্দেশে তিনি প্রশ্ন করেন, “কেন কুলদীপ সেনেগারের মতো লোকগুলিকে আমরা রাজনৈতিক ক্ষমতা এবং নিরাপত্তা দিই? কেনই বা নির্যাতিতাদের লড়াইটা একাই লড়তে হয়? দয়া করে আপনার দল এই অপরাধী আর তাঁর ভাইকে যে রাজনৈতিক ক্ষমতা দিয়েছে, তা প্রত্যাহার করুন। এখনও খুব দেরি হয়ে যায়নি।”

[আরও পড়ুন: নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা! নিখোঁজ ‘ক্যাফে কফি ডে’র প্রতিষ্ঠাতা]

প্রিয়াঙ্কার টুইট নিয়ে বেশ আলোচনা হচ্ছিল নেটদুনিয়ায়। এরই মধ্যে তিনি উন্নাওয়ের নির্যাতিতার সঙ্গে দেখা করারও পরিকল্পনা করেছেন। কংগ্রেস সূত্রের খবর, যে হাসপাতালে ওই নির্যাতিতা চিকিৎসাধীন সেখানে গিয়েই তাঁর সঙ্গে দেখা করবেন কংগ্রেস সাধারণ সম্পাদক। তবে, তাঁর সফরের তারিখ এখনও চূড়ান্ত হয়নি। সোনভদ্র সফরে যাওয়ার আগে যোগী প্রশাসনের বাধার সম্মুখীন হয়েছিলেন প্রিয়াঙ্কা। এখনও দেখার, উন্নাওয়ে যাওয়ার অনুমতি তিনি পান কিনা। অনুমতি পেলে প্রিয়াঙ্কাই বিরোধীদের মধ্যে প্রথম শীর্ষস্তরের নেতা হিসেবে উন্নাওয়ের নির্যাতিতার সঙ্গে দেখা করবেন।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং