BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা! নিখোঁজ ‘ক্যাফে কফি ডে’র প্রতিষ্ঠাতা

Published by: Subhajit Mandal |    Posted: July 30, 2019 9:07 am|    Updated: July 30, 2019 9:07 am

Cafe Coffee Day founder VG Siddhartha goes missing from Mangalore

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিখোঁজ ‘ক্যাফে কফি ডে’র প্রতিষ্ঠাতা ভি জি সিদ্ধার্থ। সোমবার রাত থেকেই খোঁজ পাওয়া যাচ্ছে না সিদ্ধার্থের। মনে করা হচ্ছে, ম্যাঙ্গালুরুর কাছে উলাল সেতু থেকে নদীতে ঝাঁপ দিয়েছেন ওই ব্যবসায়ী। যদিও, এ বিষয়ে নিশ্চিত নয় পুলিশ। সোমবার রাত থেকেই জোরকদমে চলছে তল্লাশি। নামানো হয়েছে ডগ স্কোয়াড। বিশেষ উদ্ধারকারী দলের সাহায্যে নদীতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: কাশ্মীরে মসজিদ কত রয়েছে, কারা চালাচ্ছে? তথ্য চাইল কেন্দ্র]

সূত্রের খবর, সোমবার রাতে বেঙ্গালুরু থেকে ম্যাঙ্গালুরুর দিকে রওনা দেন সিদ্ধার্থ। মাঝরাস্তায় গাড়ির চালককে তিনি নির্দেশ দেন তাঁকে নামিয়ে ম্যাঙ্গালুরু চলে যেতে। সম্ভবত চালককে চলে যাওয়ার পরই উলাল সেতু থেকে নেত্রবতী নদীতে ঝাঁপিয়ে দেন তিনি। তবে, এ বিষয়ে নিশ্চিত কোনও তথ্য নেই পুলিশের কাছে। পুলিশ সূত্রের খবর, অন্য এক গাড়ির চালককে জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে, রাতে উলাল সেতু থেকে এক ব্যক্তিকে ঝাঁপ দিতে দেখেছেন তিনি। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতেই মনে করা হচ্ছে সিদ্ধার্থ ওই নদীতে ঝাঁপ দিয়ে থাকতে পারেন। যদিও, ওই প্রসিদ্ধ ব্যবসায়ী কেন আত্মহত্যা করার চেষ্টা করলেন, তার কোনও পোক্ত কারণ খুঁজে পাচ্ছে না পুলিশ। উল্লেখ্য, ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে সিদ্ধার্থের অফিসে হানা দেয় আয়কর দপ্তর।

 

[আরও পড়ুন: পরকীয়ার প্রমাণ লোপাট করতে শিশুপুত্রকে শ্বাসরোধ করে খুন, দেহ খালের জলে ভাসাল মা!]

ভি জি সিদ্ধার্থ ক্যাফে কফি ডে’-এর প্রতিষ্ঠাতা হওয়ার পাশাপাশি তাঁর একটি রাজনৈতিক পরিচয়ও আছে। তিনি কর্ণাটকের প্রাক্তন কংগ্রেসী মুখ্যমন্ত্রী তথা অধুনা বিজেপি নেতা এস এম কৃষ্ণার জামাই। স্বাভাবিকভাবেই এই ঘটনায় আলোড়ন পড়েছে কর্ণাটকের রাজনীতিতে। যেখানে সিদ্ধার্থ ঝাঁপ দিয়েছেন বলে মনে করা হয়েছে, সেই এলাকায় দফায় দফায় উপস্থিত হয়েছেন কংগ্রেস-বিজেপি দুই শিবিরের নেতারাই। এস এম কৃষ্ণার বাড়িতে গিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন কংগ্রেস নেতা ডি কে শিবকুমারও।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে