BREAKING NEWS

১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমি ইন্দিরা গান্ধীর নাতনি, সত্যিটা সামনে আনবই’, যোগী সরকারকে কড়া জবাব প্রিয়াঙ্কার

Published by: Sulaya Singha |    Posted: June 26, 2020 2:02 pm|    Updated: June 26, 2020 2:02 pm

Priyanka Gandhi Vadra slams UP Govt as she got Notice

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আমি ইন্দিরা গান্ধীর নাতনি। যা-ই হয়ে যাক সত্যিটা প্রকাশ্যে আনবই।” যোগীর সরকারকে এভাবেই কড়া ভাষায় জবাব দিলেন প্রিয়াঙ্কা গান্ধী বঢড়া।

ঘটনার সূত্রপাত গত রবিবার। নিজের ফেসবুক পেজে একটি খবর পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। যেখানে তিনি অভিযোগ তোলেন, উত্তরপ্রদেশের কানপুরের একটি সরকারি অনাথালয়ে দু’জন অন্তঃসত্ত্বা কিশোরীর খোঁজ মিলেছে। এমন ঘটনায় যোগী আদিত্যনাথের সরকারকে কাঠগড়ায় তোলেন তিনি। যার জন্য যোগী প্রশাসনের তরফে কংগ্রেস নেত্রীকে একটি নোটিস ধরানো হয়। কীসের ভিত্তিতে তিনি এমন অভিযোগ আনলেন, তা জানতে চাওয়া হয়। তাঁর মন্তব্যের প্রেক্ষিতে তিনদিনের মধ্যে জবাবদিহি করতে হবে বলে উল্লেখ ছিল নোটিসে। সেই নোটিসেরই পালটা দিয়ে ফের সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন রাজীবকন্যা।

শুক্রবার তিনি টুইটারে লেখেন, “ওরা আমার বিরুদ্ধে যে কোনওরকম ব্যবস্থা নিতে পারে। কিন্তু সত্যিটা আমি সামনে আনবই। আমি ইন্দিরা গান্ধীর নাতনি। বিরোধী দলের মুখপাত্রের মতো অঘোষিত নেতা নই।” এখানেই থামেননি প্রিয়াঙ্কা। সঙ্গে জুড়ে দেন, “একজন নেত্রী হিসেবে উত্তরপ্রদেশের মানুষের প্রতি আমার দায়িত্ব রয়েছে। আর সেটা হল তাদের সামনে সত্যিটা তুলে ধরা। সরকারের তাঁবেদারি করা নয়।” এভাবে যোগীর সরকার তাঁকে হুমকি দেওয়ার চেষ্টা করে শুধু সময় নষ্ট করছে বলেও জানিয়ে দেন কংগ্রেস নেত্রী।

[আরও পড়ুন: ‘করোনা মোকাবিলায় আমেরিকার থেকেও ভাল কাজ করেছে উত্তরপ্রদেশ’, মন্তব্য প্রধানমন্ত্রীর]

এই ঘটনার পাশাপাশি উত্তরপ্রদেশে বাড়তে থাকা করোনা সংক্রমণ নিয়েও আদিত্যনাথের প্রশাসনকে ক্রমাগত কটাক্ষ করে চলেছেন প্রিয়াঙ্কা। সে রাজ্যে মৃত্যুর হার ‘উর্ধ্বমুখী’ বলেন তিনি। গত সপ্তাহেই তাঁকে এমন মন্তব্য ফিরিয়ে নেওয়ার দাবিও তোলে আগ্রা প্রশাসন।

[আরও পড়ুন: ‘করোনিল’ বানিয়ে কোনও আইন ভাঙেনি পতঞ্জলি, বিতর্কের মাঝেই দাবি সংস্থার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে