BREAKING NEWS

১৩ শ্রাবণ  ১৪২৮  শুক্রবার ৩০ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

‘ফাঁসানো হচ্ছে’, রাষ্ট্রপতিকে রক্তে লেখা চিঠিতে সাহায্যের আরজি দুই বোনের

Published by: Tanujit Das |    Posted: July 6, 2019 9:44 pm|    Updated: July 6, 2019 9:44 pm

Punjab girls write letter with blood to President Kovind

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘‘মিথ্যা মামলায় আমাদের ফাঁসানো হচ্ছে৷ আমাদের বাঁচান৷’’ নিজেদের রক্ত দিয়ে চিঠি লিখে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে এমনই আকুতি জানালেন পাঞ্জাবের মোগা শহরের দুই বোন। এখানেই শেষ নয়, তাঁদের স্পষ্ট হুঁশিয়ারি, সঠিক বিচার না পেলে সপরিবার আত্মহত্যার পথ বেছে নিতে বাধ্য হবেন তারা।

[ আরও পড়ুন: তিন যুবককে মারধর করে ‘জয় শ্রীরাম’ বলানোর অভিযোগ, রাঁচিতে প্রতিবাদে অবরোধ মুসলিমদের]

তরুণীদের অভিযোগ, তাঁদের কবুতরবাজি বা ভিসা জালিয়াতির মামলায় ফাঁসানো হয়েছে। পুলিশকে তদন্ত করতে বলেও কোনও লাভ হয়নি৷ পুলিশ যথাযথ ব্যবস্থা নিচ্ছে না৷ রাষ্ট্রপতির কাছে তাঁদের আরজি, ‘‘দয়া করে আপনি এর প্রতিকার করুন৷ আমাদের বাঁচান। নয়ত আমাদের গোটা পরিবারকে আত্মহত্যার পথ বেছে নিতে হবে৷ এছাড়া কোনও রাস্তা থাকবে না আমাদের কাছে।’’ তাঁদের স্পষ্ট অভিযোগ পুলিশের বিরুদ্ধে৷ স্থানীয় থানার অফিসার তাঁদের মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা করছে বলে জানান তাঁরা৷ বলেন, তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে৷ ভিসা জালিয়াতি-সহ প্রতারণার মামলা দায়ের করা হয়েছে৷ ষড়যন্ত্র করে পুলিশই তাঁদের ফাঁসিয়েছে৷ এই কারণে তাঁদের পরিবারকে আতঙ্কে দিন কাটাতে হচ্ছে।

[ আরও পড়ুন: ১১ বিধায়কের ইস্তফা, পতনের মুখে কর্ণাটকের জোট সরকার ]

যদিও দুই বোনের সমস্ত দাবি উড়িয়ে দিয়েছেন মোগা থানার পুলিশ অফিসার কুলজিন্দর সিং৷ তিনি জানিয়েছেন, ভিসা প্রস্তুতকারক সংস্থার এজেন্ট সেজে প্রতারণা করেছে দুই বোন৷ সেজন্য তাঁদের বিরুদ্ধে ফৌজদারি আইনে মামলা দায়ের হয়েছে। এবং সমস্ত মামলার তদন্ত শুরু করেছে পুলিশ। সাহায্য চেয়ে অভিযুক্ত দুই বোন যে রাষ্ট্রপতির কাছে চিঠি দিয়েছে, সেকথাও তিনি জানেন বলে দাবি করেছেন কুলজিন্দর সিং।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement