BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মানস সরোবরের পথে আমিষ খেয়েছেন রাহুল! ফের বিতর্কে কংগ্রেস সভাপতি

Published by: Subhajit Mandal |    Posted: September 4, 2018 4:22 pm|    Updated: September 4, 2018 4:22 pm

Rahul Gandhi ate non-veg before embarking on Manasarovar yatra!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকে ভোটের প্রচার চলাকালীন মন্দিরে যাওয়ার আগে চিকেন পকোড়া খাওয়ার অভিযোগ উঠেছিল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে। রাহুল আমিষ খেয়ে মন্দিরে ঢুকে হিন্দু ধর্মে অপমান করেছেন, এই অভিযোগে বিস্তর প্রচারও চালিয়েছিল বিজেপি। আবারও একই রকম বিতর্কে নাম জড়ালো কংগ্রেস সভাপতির। মানস সরোবরে যাওয়ার পথে নেপালের একটি রেস্টুরেন্টে নাকি আমিষ খাবার খেয়েছিলেন কংগ্রেস সভাপতি। সোশ্যাল মিডিয়ায় দিন কয়েক আগে এই খবর ছড়িয়ে পড়ে। বেশ কয়েকটি সংবাদমাধ্যমেও দেখানো হয় সেই খবর।  দেখা যায় যে রেস্টুরেন্টে রাহুল উঠেছিলেন সেখানেরই এক কর্মী এই দাবি করছেন। বিজেপি নেতাদের একাংশ আরও একবার রাহুলের বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত করার অভিযোগ আনে। কিন্তু, মঙ্গলবার রেস্টুরেন্ট কর্তৃপক্ষ সে খবরের সত্যতা অস্বীকার করল। রেস্টুরেন্টের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, রাহুল কোনও আমিষ খাবার অর্ডারই করেননি। বরং তিনি বিশুদ্ধ নিরামিষ খাবার অর্ডার করেছিলেন।

[‘দ্রুত ১০০ টাকা ছাড়াবে পেট্রলের দাম, সেঞ্চুরি করবে টাকার দরও’]

 

গত ৩১ আগস্ট মানস সরোবরে যাওয়ার পথে নেপালের একটি রেস্টুরেন্টে সদলবলে যান রাহুল। সেখানের কর্মী দাবি করেন কংগ্রেস সভাপতি চিকেন মোমো, চিকেন কুড়কুড়ে আর বন্ডেল ডিশ নামের তিনটি আমিষ খাবার অর্ডার দিয়েছেন। একাধিক সংবাদমাধ্যমে সে কথা জানিয়েও ছিলেন তিনি। কিন্তু সপ্তাহ ঘুরতে না ঘুরতেই ভোলবদল করল রেস্টুরেন্ট কর্তৃপক্ষ। কর্তৃপক্ষের তরফে একটি ফেসবুক পোস্টে জানানো হয়েছে, “রাহুল আমাদের রেস্টুরেন্টে এসেছিলেন, কিন্তু তিনি কোনও আমিষ খাবার অর্ডার করেননি, আর এ নিয়ে আমাদের রেস্টুরেন্টের তরফে এর আগে সংবাদমাধ্যমেও কোনও বিবৃতি দেওয়া হয়নি।” 

[রাজনৈতিক বিতর্ক এড়িয়ে রাফালে ওড়ানোর কৌশল রপ্ত করল বায়ুসেনা]

রেস্টুরেন্টের এই বয়ানের পরই বিজেপিকে কাঠগড়ায় তুলেছেন কংগ্রেস নেতারা। বারবার রাহুলের নামে অপপ্রচার করে তাঁর ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ করছেন কংগ্রেস নেতারা। কংগ্রেসের এক শীর্ষনেতা বলছেন, আসলে বিজেপি অপপ্রচার করে রাহুলের যাত্রাপথে বাধা দেওয়ার সৃষ্টি করছে।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে