BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘প্রধানমন্ত্রী তো নিজের ভাবমূর্তি তৈরি করতে ব্যস্ত’, টুইটার ফের কটাক্ষ রাহুলের

Published by: Paramita Paul |    Posted: July 23, 2020 2:26 pm|    Updated: July 23, 2020 2:26 pm

An Images

সোমনাথ রায়, নয়াদিল্লি: ফের ভিডিও পোস্ট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তীব্র আক্রমণ করলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। কখনও দেশের করোনা পরিস্থিতি আবার কখনও লাদাখে ভারত-চিন টানাপোড়েন, একের পর এক ইস্যুতে মোদিকে (Narendra Modi) লাগাতার আক্রমণ করছেন রাহুল। এদিন যেমন অভিযোগ করলেন, “প্রধানমন্ত্রী নিজের ভাবমূর্তি তৈরিতেই ব্যস্ত। এমনকী, দেশের সব প্রতিষ্ঠান ওই একই কাজে ব্যস্ত হয়ে পড়েছে।” একই সঙ্গে চিনের মোকাবিলা করতে সরকারের কী কী করা উচিৎ, তাপ পাঠও দিলেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী।

করোনা পরিস্থিতির শুরু থেকেই টুইটারকে হাতিয়ার করে কেন্দ্র তথা প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তোপ দাগছেন রাহুল (Rahul Gandhi)। লাদাখে (Ladakh) উত্তেজনার পর সেই আক্রমণের ধার আরও বেড়েছে। তাঁর আক্রমণের জবাব দিতে প্রায় রোজই বিজেপির নেতা-মন্ত্রীদের আসরে নামতে হচ্ছে। এবার তো সরাসরি প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বসলেন রাহুল (Rahul Gandhi)। তাঁর অভিযোগ, প্রধানমন্ত্রী নিজের ভাবমূর্তি তৈরিতে ব্যস্ত। একই কাজে ব্যস্ত দেশের বিভিন্ন প্রতিষ্ঠানও। কিন্তু কোনও একজন ব্যক্তির ভাবমূর্তি দেশের পরিবর্ত হতে পারে না। এটা মনে রাখা দরকার।

[আরও পড়ুন : ‘মণিপুরের জলপ্রকল্প মহিলাদের রাখিবন্ধনের উপহার’, ঘোষণা প্রধানমন্ত্রীর]

চিনের মোকাবিলা করতে সরকারের কী কী পদক্ষেপ করা উচিৎ তা নিয়েও ভিডিওতে পাঠ দিয়েছেন তিনি।  রাহুলের কথায়, “বিশ্বমানের লক্ষ্য ছাড়া চিনের মোকাবিলা করা সম্ভব নয়। দুদেশের মধ্যে সীমান্ত নিয়ে সমস্যা আছে ঠিকই। কিন্তু আমাদের ভাবনা বদলানো দরকার।  সবচেয়ে বড় কথা, চিনের মোকাবিলা করতে সবার আগে পরিকল্পনা করা প্রয়োজন।”

[আরও পড়ুন : করোনা আবহে ‘পৌষমাস’ মুকেশ আম্বানির, বিশ্বের পঞ্চম ধনী ব্যক্তি হলেন রিলায়েন্সের কর্ণধার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement