BREAKING NEWS

৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

মাদল বাজিয়ে কোমর দুলিয়ে নাচ, নেটদুনিয়া মশগুল রাহুলের কাণ্ডকারখানায়

Published by: Paramita Paul |    Posted: December 27, 2019 4:17 pm|    Updated: December 27, 2019 4:17 pm

Rahul Gandhi shakes his leg with tribal community at Chattisgarh.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অন্যরূপে হাজির রাহুল। আদিবাসী অনুষ্ঠানের মঞ্চে মাদলের তালে তালে আদিবাসীদের সঙ্গে পা মেলালেন কংগ্রেস নেতা।কখনও আবার কোমর দুলিয়ে নাচলেন তিনি। আর এই ভিডিওতে দিনভর মশগুল রইল নেটদুনিয়া। শুক্রবার ছত্তিশগড়ের রায়পুরে রাষ্ট্রীয় আদিবাসী নৃত্য মহোৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির ছিলেন তিনি। পরনে সাজা পাঞ্জাবি-পাজামা। মাথায় ফুলের লাল টুপি। গলায় ঝোলানো মাদল। এদিন সোশ্যাল মিডিয়ায় রাহুলের ছবি ও ভিডিও ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের একাংশ প্রশংসা করলেও আরেকদল কিন্তু রাহুলের এই ছবি নিয়ে মিম বানাতেই ব্যস্ত ছিলেন।  

এদিন রাষ্ট্রীয় আদিবাসী নৃত্য মহোৎসবের প্রধান অতিথি ছিলেন রাহুল গান্ধি। উপস্থিত ছিলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল-সহ অন্যরাও। এনআইয়ের প্রকাশ করা ভিডিওতে দেখা যায়, গলায় মাদল ঝুলিয়ে মঞ্চে তালে তালে পা মেলাচ্ছেন রাহুল। তাঁর সঙ্গে ছিলেন দলের নেতা কর্মীরা। অনুষ্ঠান সম্পর্কে টুইটার হ্যান্ডেলে রাহুল লেখেন, “এই ধরণের আদিবাসী অনুষ্ঠান এই সময় দাঁড়িয়ে খুবই প্রয়োজনীয়। এর মাধ্যমে আমরা আদিবাসী রীতিনীতি, ঐতিহ্য আমরা তুলে ধরতে পারি।” জানা গিয়েছে, এই অনুষ্ঠানে যোগ দিয়েছেন ২৫ রাজ্য, ছয় কেন্দ্রশাসি্ত অঞ্চল ও তিনটি দেশের ১৩৫০ জন প্রতিযোগী। আগামী তিনদিন ধরে এই অনুষ্ঠান চলবে।

[আরও পড়ুন : উসকানিমূলক পোস্ট করে উত্তরপ্রদেশে গ্রেপ্তার ১২৪ জন, নজরে আরও ২০ হাজার প্রোফাইল]

এদিন কংগ্রেস নেতা রাহুল গান্ধির এই ছবি, ভিডিও দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল-সহ অনেকেই তাঁর ছবি পোস্ট করেন। সেই ছবিকে হাতিয়ার করে একের পর এক মিম তৈরি করে নেটিজেনরা। তবে এই প্রথমবার নয়। বিভিন্ন সময় রাহুল গান্ধির একাধিক ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছেন। বৃহস্পতিবারও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও মিম ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়ায়।  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে