BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রাহুল গান্ধীকে বিষ পান করার পরামর্শ দিয়ে বিতর্কে বিজেপি বিধায়ক

Published by: Soumya Mukherjee |    Posted: March 23, 2019 9:21 pm|    Updated: March 23, 2019 9:22 pm

BJP MLA Kamal Patel said that Rahul Gandhi should consume poison.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক : কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীকে বিষ খাওয়ার পরামর্শ দিলেন মধ্যপ্রদেশের হারদা বিধানসভার বিজেপি বিধায়ক কমল প্যাটেল। হারদা এলাকার বিভিন্ন জায়গায় রাহুল গান্ধীকে শিবের অবতার হিসেবে উল্লেখ করে পোস্টারিং করেছেন কংগ্রেস নেতা-কর্মীরা।

এর প্রেক্ষিতেই বিজেপির ওই বিধায়ক বলেন, কংগ্রেস সবসময় প্রমাণ চায়, “এখনও আমরাও চাইছি। যদি কংগ্রেস মনে করে রাহুল গান্ধী শিবের অবতার তাহলে ওরা তাঁকে বিষ দিক। তারপর যদি সত্যি তিনি শিবের মতো বেঁচে যান তাহলে তাঁকে ওই পোস্টারের কথামতো শিবের মতো পুজো করা হবে। আমরা সবাই তাঁর আরাধনা করব।”

[মহাজোটে আরও ফাটল, দেবেগৌড়ার বিরুদ্ধে ‘গোঁজ’ প্রার্থী হচ্ছেন কংগ্রেসের সাংসদ]

ভারতীয় পুরাণ মতে দেবতা ও অসুররা যখন সমুদ্র মন্থন করছিল, তখন হলাহল নামে একটি ভয়ানক বিষ উঠে আসে। সেই বিষ দেখে সবাই যখন ভয়ে পালাচ্ছে তখন পৃথিবীকে বাঁচাতে এগিয়ে আসেন দেবাদিদেব মহাদেব। তারপর ওই হলাহল বিষ পান করেন। এর ফলে তাঁর কোনও শারীরিক ক্ষতি না হলেও গলা নীলবর্ণের হয়ে যায়। বিজেপি বিধায়ক কমল প্যাটেল রাহুলকে সেভাবে বিষ পান করে নিজেকে শিবের অবতার প্রমাণ করার পরামর্শ দিলেন।

[রাজনীতির লড়াই ফের ঘরে? মমতাবালার বিরুদ্ধে শান্তনুকে প্রার্থী চায় মতুয়া সম্প্রদায়]

তাঁর এই মন্তব্যের পরে তীব্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে মধ্যপ্রদেশের রাজনৈতিক মহলে। শাসকদল কংগ্রেসের নেতারা বলছেন, ওই বিধায়কের কোনও দোষ নেই। আসলে ওদের দলের সংস্কৃতি মেনেই এই ধরনের মন্তব্য করছেন উনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে