BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘করোনার প্রতিষেধক নিয়ে কেন্দ্রের কোনও স্বচ্ছ পরিকল্পনাই নেই’, ফের টুইট খোঁচা রাহুলের

Published by: Subhamay Mandal |    Posted: August 27, 2020 5:04 pm|    Updated: August 27, 2020 5:04 pm

An Images

ফাইল ফটো

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা পর্বে (CoronaVirus) দেশের একের পর এক ইস্যু, তা বেকারত্ব হোক, বেহাল অর্থনীতি, পরিযায়ী শ্রমিকদের দুর্দশা, রাফালে, পিএম কেয়ারর ফান্ড-সহ একাধিক বিষয়ে কেন্দ্রের মোদি সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন। বৃহস্পতিবার ফের টুইট বাণে রাহুল গান্ধী (Rahul Gandhi) বিদ্ধ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির (Narendra Modi) নেতৃত্বাধীন সরকারকে। লিখলেন, অতিমারীর সঙ্গে লড়াইয়ের জন্য ভ্যাকসিন নিয়ে স্বচ্ছ পরিকল্পনা গড়ে তুলতে পারেনি সরকার। কেন্দ্র কতটা অপ্রস্তুত সেটা বোঝা যাচ্ছে।

গত ১৪ আগস্ট টুইট করে কেন্দ্রের কাছে করোনার প্রতিষেধক নিয়ে তথ্য ও তার প্রকাশের কৌশল জানতে চেয়েছিলেন কংগ্রেস সাংসদ। সেই টুইটই রিটুইট করে সরকারের ব্যর্থতার অভিযোগ তোলেন রাহুল। এদিনই দেশে করোনা সংক্রমিতের সংখ্যা ৩৩ লক্ষ ছাড়িয়েছে। দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৭৫ হাজারেরও বেশি মানুষ সংক্রমিত হয়েছেন। দেশে মোট মৃতের সংখ্যা ৬০ হাজার ছাড়িয়েছে। এই পরিস্থিতিতে সময়ের দাবি হল দ্রুত ভ্যাকসিন নিয়ে পরিকল্পনা। কিন্তু সেই জায়গায় ডাহা ফেল বলে খোঁচা রাহুলের।

[আরও পড়ুন: JEE, NEET পিছিয়ে দিলে পড়ুয়াদের সমস্যা বাড়বে, মোদিকে একযোগে চিঠি ১৫০ শিক্ষাবিদের]

তিনি টুইটে লিখেছেন, “করোনার ভ্যাকসিন নিয়ে স্বচ্ছ ও সদর্থক পরিকল্পনা এখন দরকার। এতদিনে সেটা প্রকাশ্যে আসা উচিত ছিল। কিন্তু এখনও তার কোনও লক্ষণই নেই। ভারত সরকারের অপ্রস্তুতি উদ্বেগজনক।” যদিও গেরুয়া শিবির রাহুলের কটাক্ষকে গুরুত্ব দিতে নারাজ। তাঁদের মতে, রাহুলের করোনা সম্পর্কে ধারণা সীমিত।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement