৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘গোটা দেশ আপনার পাশে আছে’, আরিয়ান জেলে থাকাকালীনই শাহরুখকে চিঠি লিখেছিলেন রাহুল

Published by: Subhajit Mandal |    Posted: November 3, 2021 8:48 pm|    Updated: November 3, 2021 9:05 pm

Rahul Gandhi wrote letter to Shah Rukh Khan, Gauri after Aryan arrest | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক কাণ্ডে শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ানের গ্রেপ্তারির পিছনে অনেকেই ষড়যন্ত্রের তত্ত্ব খাঁড়া করেছেন। এর নেপথ্যে গভীর রাজনৈতিক ষড়যন্ত্রের অঙ্ক দেখছেন বাদশাহর ভক্তকূলের একাংশ। বস্তুত, বিজেপি বিরোধী একাধিক রাজনৈতিক দলও আরিয়ানের গ্রেপ্তারির নেপথ্যে রাজনীতির খেলা নিয়ে সরব হয়েছে। প্রকাশ্যে না হলেও সেই তালিকায় নাম লেখালেন কংগ্রেস নেতা রাহুল গান্ধীও (Rahul Gandhi)। আরিয়ান জেলে থাকাকালীনই নীরবে চিঠি লিখে কিং খানের পাশে থাকার বার্তা দিয়েছেন কংগ্রেস নেতা।

Rahul Gandhi wrote letter to Shah Rukh Khan after Aryan's arrest

আরিয়ান খানের গ্রেপ্তারি নিয়ে এতদিন প্রকাশ্যেই সরব হয়ে এসেছে কংগ্রেসের দুই জোটসঙ্গী এনসিপি এবং শিব সেনা। মহারাষ্ট্র সরকারের মন্ত্রী নবাব মালিক বারবারই আরিয়ানের গ্রেপ্তারির নেপথ্যে এনসিপি কর্তা সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে আসছেন। মহারাষ্ট্রের শিব সেনা সরকার আবার সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে তদন্তও শুরু করে দিয়েছে। সে তুলনায় এতদিন নীরবই ছিল কংগ্রেস। কিন্তু রাহুল গান্ধী এসআরকের পাশে দাঁড়িয়েছেন নীরবেই। শাহরুখ এবং গৌরী খানকে চিঠি লিখে তিনি জানিয়েছেন, ‘গোটা দেশ আপনার পাশে আছে।’

[আরও পড়ুন: একের পর এক কটাক্ষ হজম করেও প্রশান্ত কিশোরকে কাজে লাগাতে চায় কংগ্রেস! তুঙ্গে জল্পনা]

সূত্রের খবর, গত ১৪ অক্টোবর রাহুলের লেখা চিঠি পৌঁছয় মন্নতে। চিঠিতে কংগ্রেস নেতা লেখেন, “আরিয়ানের (Aryan Khan) সঙ্গে যে ব্যবহার করা হচ্ছে, তাতে তিনি দুঃখিত। কোনও বাচ্চার সঙ্গেই এই ধরনের আচরণ করা উচিত নয়।” রাহুল চিঠিতে আরও বলেন, “আমি দেখেছি আপনি কীভাবে মানুষের উপকার করেন। আমি নিশ্চিত তাঁদের প্রার্থনা আপনার সঙ্গে আছে। গোটা দেশ আপনাদের পাশে আছে।” প্রসঙ্গত, গত ৩ অক্টোবর মাদক কাণ্ডে গ্রেপ্তার হন আরিয়ান। ২৮ অক্টোবর বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করে। কিন্তু আর্থার রোড জেলে জামিনের নথি পৌঁছতে পৌঁছতে দু’দিন পেরিয়ে যায়। শেষ পর্যন্ত ৩০ অক্টোবর বাড়ি ফেরেন শাহরুখ পুত্র।

[আরও পড়ুন: ‘ইসলামের পথে হাঁটতে শিখুন’, কেদারনাথ গিয়ে কট্টরপন্থীদের তোপের মুখে সারা আলি খান]

প্রসঙ্গত, প্রকাশ্যে দেখা না গেলেও গান্ধী পরিবারের সঙ্গে শাহরুখের সম্পর্ক বরাবরই ভাল। এর আগে আইপিএলের একেবারে শুরুর দিকে শাহরুখের আমন্ত্রণেই ইডেন গার্ডেন্সে খেলা দেখতে আসেন। তারপর আর সেভাবে রাহুল-শাহরুখকে একসঙ্গে দেখা না গেলেও, এই চিঠিতেই প্রমাণ এখনও কিং খানের সঙ্গে সুসম্পর্ক আছে গান্ধীদের। 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে