BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ৫ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আমেঠিতে রাহুল গান্ধীর নামে পড়ল নিখোঁজ পোস্টার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 8, 2017 12:33 pm|    Updated: August 8, 2017 12:33 pm

Rahul 'missing' posters appear in Amethi

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কংগ্রেস সহ-সভাপতি ও এলাকার সাংসদ রাহুল গান্ধী নিখোঁজ। পোস্টার পড়েছে আমেঠিতে। এই ঘটনায় যথারীতি বিজেপি ও আরএসএস-র কারসাজি রয়েছে বলে অভিযোগ করেছে কংগ্রেস।

[অবৈধভাবে গর্ভপাতের জেরে মৃত্যু ছাত্রীর, আটক প্রেমিক]

গত ফ্রেরুয়ারিতে উত্তরপ্রদেশে বিধানসভা ভোটের সময়ে শেষবার নিজের লোকসভা কেন্দ্র আমেঠিতে গিয়েছিলেন রাহুল গান্ধী। কিন্তু, গত পাঁচ মাসে আর সাংসদের দেখা পাননি আমেঠিবাসী। তাই শহরের বিভিন্ন জায়গায় রাহুল গান্ধীর ছবি দিয়ে পোস্টার লাগিয়েছেন তাঁরা। পোস্টারের নিচে লেখা, ‘মাননীয় সাংসদ আমেঠি থেকে নিখোঁজ হয়ে গিয়েছেন।’ পোস্টারে দাবি করা হয়েছে, সাংসদের দীর্ঘ অনুপস্থিতির কারণে আমেঠিতে উন্নয়নমূলক কাজ থমকে গিয়েছে। একটি পোস্টারে তো আবার এমনও লেখা হয়েছে, রাহুল গান্ধীর ব্যবহারে আমেঠির সাধারণ মানুষ প্রতারিত ও অপমানিত বোধ করছেন। যদি কেউ তাঁর সম্পর্কে কোনও তথ্য দিতে পারেন, তাহলে তাঁকে পুরষ্কৃত করা হবে।

[এবার সিলেবাস থেকে বাদ মোঘল সাম্রাজ্যের ইতিহাস!]

এই ঘটনায় বিজেপি ও আরএসএসের দিকেই আঙুল তুলেছে কংগ্রেস। জেলা কংগ্রেসের প্রধান যোগেন্দ্র মিশ্রের দাবি, অতীতে বিজেপি ও আরএসএস চক্রান্ত করে আমেঠিতে রাহুল গান্ধীর নামে এই ধরনের পোস্টার পড়েছিল। এই ঘটনায় স্থানীয় থানায় এফআইআরও করা হবে বলে জানিয়েছেন তিনি। অন্যদিকে্ যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে বিজেপির জেলা সভাপতি উমাশংকর পাণ্ডে। তিনি বলেন, রাহুল গান্ধী যদি আমেঠির জন্য সত্যি সত্যি কোনও উন্নয়নমূলক কাজ করতেন, তাহলে এই পরিস্থিতি তৈরি হত না।

[এভারেস্ট জয়ের ভুয়ো দাবি, চাকরি গেল মহারাষ্ট্রের পুলিশ দম্পতির]

এ বিষয়ে কংগ্রেস ও বিজেপির দোষারোপ-পালটা দোষারোপের পালা চলছে ঠিকই। তবে পুলিশের কাছে অবশ্য কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে অভিযোগ পেলে, বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন আমেঠির অতিরিক্ত পুলিশ সুপার বিএস দুবে।

[ভাইয়ের প্রেমে সাহায্য, অভিযোগে যুবতীকে নগ্ন করে ঘোরানো হল গ্রামে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে