১২ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ২৯ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গান্ধী পরিবারের প্রচার করছেন মোদিই, ভিডিও প্রকাশ করে দাবি রাহুলের

Published by: Utsab Roy Chowdhury |    Posted: December 9, 2018 8:30 pm|    Updated: December 9, 2018 8:30 pm

Rahul replies Modi on gramophone remarks

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’মাস আগে নরেন্দ্র মোদির এক ভাষণের ভিডিও টুইটারে পোস্ট করলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। সেখানে তিনি জানান, প্রধানমন্ত্রী সমালোচনা করতে গিয়ে গান্ধী পরিবারের প্রচার করে ফেলেছেন। রাহুল মানুষের কাছে আবেদন করেন, আপনারা সবাই এই ভিডিওটি বারবার শুনুন ও পরিবারকেও শোনান। মোদিকে মিস্টার ৩৬ বলেও কটাক্ষ করেন রাহুল।

[রাম মন্দিরের দাবিতে দিল্লিতে দেড় লক্ষ মানুষের জমায়েত, স্তব্ধ রাজধানী]

অক্টোবরে এক জনসভায় ভাষণ দিতে গিয়ে রাহুল গান্ধীকে আক্রমণ করেন মোদি। তিনি সেই জনসভায় বলেন, ”গ্রামোফোনের পিন আটকে গেলে একই কথা বারবার বাজে। তেমনই মানুষের কাছে বারবার একই কথা বলে যাচ্ছে কংগ্রেস কংগ্রেস সভাপতি। কিন্তু মানুষ তাঁর ‘শিশুসুলভ’ দাবি মানতে চাইছে না। সরকারের নামে মিথ্যে মন্তব্য করে রসিকতা করছে ওরা।” আজ টুইটারে মোদির বিভিন্ন ভাষণের একটি ভিডিও মেডলি বানিয়ে টুইটারে পোস্ট করেন কংগ্রেস প্রেসিডেন্ট। সেখানে তিনি লেখেন, “এই মজাদার ভিডিওতে আছেন মিস্টার ৩৬! আশা করব আপনাদের এই ভিডিও দেখে ভাল লাগবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে এই ভিডিওটি শেয়ারও করতে পারেন।”

[চ্যানেলের লাইভ অনুষ্ঠানে বিজেপি ও সমাজবাদী নেতার হাতাহাতি]

ভিডিওতে দেখা যায়, মোদির গ্রামোফোনের রেকর্ডের সেই বিতর্কিত মন্তব্য। তার পরিপ্রেক্ষিতে প্রচারে নেহেরু, রাজীব, ইন্দিরা, সোনিয়া, রাহুলের নাম কতবার  মোদি বলেছেন সেটাই দেখানো হয়েছে । পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন ছিল লোকসভার সেমিফাইনাল। প্রত্যাশার তুলনায় শাসকদল বিজেপি অনেকটাই পিছিয়ে। আগামী মঙ্গলবার পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল। সেই ফলাফলের দিকে তাকিয়ে গোটা দেশ। এরই মধ্যে মোদিকে নিয়ে রাহুলের এই ভিডিও যেন রাজনৈতিক মহলের নতুন খোরাক।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে