BREAKING NEWS

৯ কার্তিক  ১৪২৮  বুধবার ২৭ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

লখনউতে হেনস্তার শিকার পীযূষ গোয়েল, মাঝপথে ছাড়লেন সভাস্থল

Published by: Subhajit Mandal |    Posted: November 17, 2018 2:39 pm|    Updated: November 17, 2018 2:39 pm

Rail minister Piyush Goyal heckled

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার লখনউতে আক্রান্ত হতে হল খোদ রেলমন্ত্রী পীযূষ গোয়েলকে। রেলকর্মীদেরই একটি সভায় তাঁকে লক্ষ্য করে ঢিল এবং ফুলের টব ছোঁড়া হয় বলে অভিযোগ। এমনকি মন্ত্রীকে রক্ষা করতে গিয়ে এক নিরাপত্তারক্ষীকে আহত হতে হয়েছে বলেও অভিযোগ উঠেছে। যদিও, এই ঘটনার সত্যতা স্বীকার করেনি রেলমন্ত্রীর দপ্তর। তাঁর দপ্তরের তরফ থেকে একটি টুইটে গোটা ঘটনাকে মিথ্যা রটনা বলে দাবি করা হয়েছে।

[ধর্ষণ মামলায় দ্রুত বিচার, তৈরি হচ্ছে ১০০০ বিশেষ আদালত]

শুক্রবার লখনউতে নর্দার্ন রেলওয়ের কর্মীদের ৭০তম বার্ষিক সম্মেলন ছিল। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খোদ রেলমন্ত্রী। প্রত্যক্ষদর্শীদের দাবি, বক্তব্য চলাকালীন রেলেরই এক বর্ষীয়ান কর্মী সম্পর্কে একটি বেফাঁস মন্তব্য করে বসেন পীযূষ। আর তাতেই খেপে যান রেলকর্মীরা। ক্ষুব্ধ রেলকর্মীরা গোয়েলের বক্তব্যে বাধা দেওয়ার চেষ্টা করেন। সভাস্থলে শুরু হয়ে যায় চিৎকার, চেঁচামেচি। এমনকি হাতের কাছে যা পাওয়া যায় তাই মন্ত্রীর দিকে ছুঁড়তে শুরু করেন রেলকর্মীরা। মঞ্চের দিক ধাওয়া করেন উত্তেজিত কর্মীরা। উপস্থিত পুলিশকর্মীরা প্রাথমিকভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করেন । কিন্তু তাতে কোনও কাজ হয়নি। পরিস্থিতি ক্রমে হাতের বাইরে বেরিয়ে যেতে শুরু করে। বাধ্য হয়ে সভা ছেড়ে মাঝপথেই ফিরতে হয় রেলমন্ত্রীকে। নিরাপত্তা বলয় তৈরি করে তাঁকে কনভয় পর্যন্ত পৌঁছে দেন পুলিশকর্মীরা। রেলমন্ত্রীর কোনও চোট-আঘাত না লাগলেও তাঁর নিরাপত্তাকর্মীদের মধ্যে একজন গুরুতর আহত হয়েছেন বলে সূত্রের খবর।

[‘গাজা’-র দাপটে তছনছ তামিলনাড়ু, বাড়ছে মৃতের সংখ্যা]

যদিও, এই ঘটনার সত্যতা স্বীকার করেনি পীযূষ গোয়েলের দপ্তর। তাদের তরফ থেকে একটি টুইট করে দাবি করা হয়েছে, এই খবরের কোনও সত্যতা নেই। পীযূষ গোয়েলের উপর কোনও হামলা হয়নি, তাঁর গাড়িও ভাঙচুর করা হয়নি। যদিও স্থানীয় সংবাদমাধ্যমের দাবি, রেলমন্ত্রীকে সত্যিই হেনস্তার শিকার হতে হয়েছে। এমনকি একাধিক সংবাদমাধ্যম ঘটনাস্থলের ভিডিও-ও প্রকাশ করেছে।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement