ad
ad

Breaking News

Rajasthan

‘ধর্ষক’কে গ্রেপ্তার করছে না পুলিশ! জলের ট্যাঙ্কে উঠে প্রতিবাদ দলিত নির্যাতিতার

স্থানীয় দলিত বাসিন্দারাও পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন।

Rajasthan Dalit Woman Climbs Water Tank Demands Arrest Of Rapist | Sangbad Pratidin
Published by: Kishore Ghosh
  • Posted:February 12, 2024 4:54 pm
  • Updated:February 12, 2024 4:54 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তারির দাবিতে স্থানীয় জলের ট্যাঙ্কে উঠে প্রতিবাদ নির্যাতিতার। সোমবার সকালে রাজস্থানে (Rajasthan) জয়পুর শহরের কাছেই এই ঘটনায় অস্বস্তিতে পড়ল পুলিশ। পরে স্থানীয় থানার পুলিশকর্মীরা অভিযুক্তকে গ্রেপ্তারির প্রতিশ্রুতি দিয়ে, বুঝিয়ে মহিলাকে জলের ট্যাঙ্ক থেকে নিচে নামান।

জানা গিয়েছে, গত ১৬ জানুয়ারি পাপ্পু গুজ্জর নামের এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই মহিলা। যদিও নির্যাতিতা দাবি করেন, অভিযোগ জানানোর পরেও পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে কোনওরকম ব্যবস্থা নেয়নি। সেই কারণেই জেলার কলেক্টরের অফিসের কাছে ওই জলের ট্যাঙ্কে উঠে অভিযুক্তকে গ্রেপ্তারির দাবি জানান তিনি। যাতে করে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করা যায়। স্থানীয় দলিত বাসিন্দারাও পুলিশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়েছেন। দোষীকে উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।

 

[আরও পড়ুন: কংগ্রেসে ভাঙন অব্যাহত, এবার ‘হাত’ ছাড়লেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী!]

এদিকে হাজার অনুনয়-বিনয়ের পরেও মহিলা ট্যাঙ্ক থেকে নামতে না চাওয়ায় বিপদে পড়েন পুলিশকর্মীরা। ঝুঁকি এড়াতে নিচে নাইলনের জালের ব্যবস্থা করা হয়। শেষে পুলিশ কর্মীরা ট্যাঙ্কে ওঠেন। নির্যাতিতাকে বুঝিয়ে নিচে নামানো হয়। অভিযুক্তকে গ্রেপ্তারির প্রতিশ্রুতি দিলেও জলের ট্যাঙ্কে ওঠার দায়ে অভিযোগকারী ওই মহিলাকেও আটক করেছে পুলিশ।

 

[আরও পড়ুন: সীমানায় কাঁটাতারের বেড়া, অস্থায়ী জেল, কৃষক বিক্ষোভ রুখতে দিল্লি যেন দুর্গ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ