Advertisement
Advertisement
Rajasthan

নজিরবিহীন! রাজস্থানে একদিন আড়াই হাজার দুষ্কৃতী গ্রেপ্তার, ২২৮ জন দাগি অপরাধী

ধৃতদের মধ্যে ১৫ জন কুখ্যাত অপরাধী।

Rajasthan Police cracks down on criminals and arrests over 2,500 in a day | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

Published by: Kishore Ghosh
  • Posted:March 28, 2023 7:07 pm
  • Updated:March 28, 2023 7:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিনে আড়াই হাজারেরও বেশি দুষ্কৃতীকে গ্রেপ্তার করল রাজস্থান (Rajasthan) পুলিশ। এদের মধ্যে ২২৮ জন দাগি, ১৫ জন কুখ্যাত অপরাধী। সোমবার দুষ্কৃতীদের ধরতে বিশেষ অভিযান চালায় রাজস্থান পুলিশ। তাতেই ২,৮৬০টি জায়গায় তল্লাশি চালিয়ে মোট ২,৫১৮ জন দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে।

রাজস্থান পুলিশের ডিজিপি উমেশ মিশ্রা জানিয়েছেন, এডিজি-ক্রাইম দীনেশ এমএনের নেতৃত্বে দুষ্কৃতী ধরতে বিশেষ অভিযান চালানো হয়। মূলত ভরতপুর রেঞ্জের চারটি জেলায় তল্লাশি চালানো হয় সোমবার। তাতেই গ্রেপ্তার করা হয়েছে ২,৫১৮ জন দুষ্কৃতীকে। পুলিশি অভিযান চলে ভরতপুর, ধৌলপুর, কারাউলি এবং সাওয়াই মাধোপুরে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গ্রেপ্তার হওয়া আড়াই হাজারের বেশি দুষ্কৃতীর মধ্যে ২২৮ জন দাগি, ১৫ জন কুখ্যাত অপরাধী।

Advertisement

[আরও পড়ুন: প্যারাসিটামল থেকে অ্যান্টিবায়োটিক, ১ এপ্রিল থেকে দাম বাড়ছে অগুন্তি জীবনদায়ী ওষুধের]

ভারতপুর থেকে গ্রেপ্তার হয়েছে ৮০৫ জন দুষ্কৃতী, ঢোলপুর থেকে ৪৬০ জন, কারাউলি থেকে ৫৩০ এবং সাওয়াই মাধোপুর থেকে ৭২৩ জন। তল্লাশি অভিযানে একটি বন্দুক, ২৩টি দেশি রিভলভার, একটি পিস্তল, ২৫টি কার্তুজ এবং পাঁচটি ধারালো অস্ত্র উদ্ধার হয়েছে। এক দিনের বিশেষ অভিযান চালান ৩৭৫০ জন পুলিশকর্মীর ৫০০টি টিম। উল্লেখ্য, রবিার কোটা, জয়পুর চারু জেলা থেকে ২,০৫১ জন দুষ্কৃতীকে গ্রেপ্তার করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: বাংলা বাদে সব রাজ্য পেয়েছে আবাস যোজনার টাকা, দেবের প্রশ্নের জবাবে ‘বঞ্চনা’ মানল কেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ