১১ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ২৮ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বাবা সম্পূর্ণ নির্দোষ, সংবাদমাধ্যমের সামনে দাবি ‘পাপা’স অ্যাঞ্জেল’ হানিপ্রীতের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 3, 2017 8:16 am|    Updated: October 3, 2017 8:16 am

Ram Rahim’s daughter Honeypreet likely to surrender before court

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় এক মাস হতে চলল তার হদিশ পায়নি পুলিশ। ধর্ষক বাবা রাম রহিমের গ্রেপ্তারির পর থেকেই তার দত্তক কন্যা হানিপ্রীতের খোঁজে রয়েছে পুলিশ।  এর মধ্যেই খবরের শিরোনামে উঠে এসেছে একের পর এক গুঞ্জন। শোনা গিয়েছিল, গুরমিতের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল হানিপ্রীতের। পালক-পিতার সন্তানের মা’ও নাকি হতে চেয়েছিল হানিপ্রীত। দু’জনকে একাধিকবার আপত্তিজনক অবস্থায় দেখেছেন বলে দাবি করেন হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্তা। কিন্তু সব শেষে প্রশ্ন একটাই ছিল, কোথায় ‘পাপা’স অ্যাঞ্জেল’। শোনা গিয়েছিল, পুলিশের চোখে ধুলো দিয়ে নেপালে পালিয়ে গিয়েছিল হানিপ্রীত। না, নেপালে তিনি যাননি। দেশেই ছিলেন তিনি। রাজধানী দিল্লির কোনও অজ্ঞাত স্থানে আত্মগোপন করেছিলেন। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে এমনটাই দাবি করেছে রাম রহিমের ‘অ্যাঞ্জেল’। সেই সঙ্গে পুলিশের কাছে নিজের আত্মসমর্পণের সম্ভাবনাও উসকে দিয়েছে সে। মনে করা হচ্ছে, মঙ্গলবারই পুলিশের কাছে নিজেকে সঁপে দেবেন হানিপ্রীত।

[নাবালিকাকে গণধর্ষণের ভিডিও পোস্ট সোশ্যাল মিডিয়ায়, গ্রেপ্তার তিন]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে হানিপ্রীত দাবি করে, সম্পূর্ণ নির্দোষ তার ‘পাপা’। দেশের বিচার ব্যবস্থার উপর সম্পূর্ণ আস্থা রয়েছে তাদের। সেই কারণেই রাম রহিম আদালতের রায় মেনে নিয়েছে। কী হচ্ছে, কেন হচ্ছে তা এতদিন বুঝতে পারেনি হানিপ্রীত। কিন্তু যেভাবে বাবা-মেয়ের সম্পর্ক নিয়ে নোংরামো হচ্ছে তাতে সে ভেঙে পড়েছে বলে দাবি করে। ‘পাপা’র সঙ্গে তার সম্পর্ক অন্যান্য বাবা-মেয়ের সম্পর্কের মতোই পবিত্র। এমনটাই দাবি রাম রহিমের দত্তক কন্যার।

কিছুদিন আগেই দিল্লির লাজপত নগর এলাকার একটি সিসিটিভির ফুটেজ ঘিরে রহস্য দানা বাঁধে। ভিডিওটি দেখে তদন্তকারীদের প্রাথমিক অনুমান ছিল, দিল্লিতেই লুকিয়ে আছে হানিপ্রীত। পরে জানা যায়, দিল্লি হাই কোর্টে অগ্রিম জামিনের আবেদন জানিয়েছিল হানিপ্রীত। যা খারিজ হয়ে গিয়েছিল। এবার আইনজীবীর কথা শুনেই এগোতে চায় হানিপ্রীত। তাঁর কথা শুনেই নাকি পুলিশের কাছে আত্মসমর্পণ করতে চলেছে ‘পাপা’স অ্যাঞ্জেল’। কিন্তু এখানেই উঠছে প্রশ্ন, এক সংবাদমাধ্যম হানিপ্রীতের খোঁজ পেয়ে গেল। কিন্তু পুলিশ এখনও তার সন্ধান পেল না? শোনা যাচ্ছে, পুলিশের মধ্যে চর ঢুকিয়েই গ্রেপ্তারি এড়াচ্ছে হানিপ্রীত? আবার এর নেপথ্যে নেতাদের প্রভাব খাটানোর সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

[লঙ্কেশ খুনের প্রতিবাদে জাতীয় পুরস্কার ফেরানোর কথা অস্বীকার প্রকাশ রাজের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে