BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শহিদের সন্তানদের জন্য বিনামূল্যের আবাসিক স্কুল খুলবেন রামদেব

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 4, 2017 8:23 am|    Updated: May 4, 2017 8:23 am

Ramdev announces free residential school to martyr jawan's children

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশের তাবড় এমএনসি-দের কপালে চিন্তার ভাঁজ ফেলেছে পতঞ্জলি। দেশীয় সংস্থা হিসেবে এর বিস্তার তাক লাগিয়েছে মার্কেট অ্যানালিস্টদেরও। সম্প্রতি আগামী দিনে অন্যান্য এমএনসি গুলিকে ধুয়ে মুছে সাফ করে দেওয়ার ডাকও দিয়েছেন বাবা রামদেব। এবার তিনি দাঁড়ালেন শহিদের পরিবারের পাশেও।

স্বামীকেই তিন তালাক দিতে চান এই মুসলিম মহিলা ]

বুধবারই হরিদ্বারে উদ্বোধন হয়েছে পতঞ্জলি রিসার্চ ইনস্টিটিউটের। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাত ধরেই নতুন যাত্রা শুরু হয়েছে পতঞ্জলির। তবে সে যাত্রাকে নয়া মাত্রা দিলেন বাবা রামদেব। শুধু সংস্থার বিস্তার নয়, এবার সেই বিস্তার দেশের জন্য সদর্থকভাবে কাজে লাগাতে চান তিনি। বৃহস্পতিবার তিনি ঘোষণা করেছেন, সংস্থার সমস্ত লাভ দেশের কাজেই ব্যয় করা হবে। এছাড়া শহিদের সন্তানের পড়াশোনার সাহায্যের জন্য নতুন আবাসিক স্কুল খোলার কথাও ঘোষণা করেন তিনি। বিনামূল্যেই এখানে পড়াশোনা করতে পারবে শহিদ পরিবারের সন্তানসন্ততিরা। পাশাপাশি সুকমায় নিহত আধাসেনার পরিবারের সাহায্যার্থেও ২ লাখ টাকা করে দেওয়ার ঘোষণা করা হয় পতঞ্জলির তরফে।

যোগীর রাজ্যে অশ্লীল গানে মদ্যপ পুলিশের ‘ঠুমকা’, ভাইরাল ভিডিও  ]

সম্প্রতি রামদেব জানিয়েছেন, সংস্থার টার্নওভার ১০ হাজার কোটিরও বেশি হয়েছে। যে হারে সংস্থার এই বিস্তার বাড়ছে, তাতে আগামী দিনে তা অন্য কোম্পানিকে বড়সড় প্রতিযোগিতার মুখে ফেলবে তা বলাই বাহুল্য। তবে অন্যান্য কোম্পানিকে এই একটা জায়গায় অনেককেই পিছনে ফেলে দিচ্ছে পতঞ্জলি। সোশ্যাল কর্পোরেট রেসপন্সিবিলিটি পালন করে অনেক সংস্থাই সাধারণ মানুষের সাহায্যে এগিয়ে আসে। তবে দেশীয় সংস্থা পতঞ্জলি একদিকে তো দেশের ব্যবসাকে গতি দিয়েইছে, অন্যদিকে প্রায় সমস্ত লাভটাই দেশ ও জওয়ানদের কাজে লাগাচ্ছে। টার্নওভারে তো বটেই এই পদক্ষেপেই পতঞ্জলি অন্যান্য সংস্থার থেকে আগামিদিনে দৌড়ে এগিয়ে থাকবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

বন্ধ হয়ে গেল গান্ধীজির ছোটবেলার স্কুল ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে