৪ আশ্বিন  ১৪২৬  রবিবার ২২ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধর্ষণ, নির্যাতিতাকে হুমকি ও খুনের চেষ্টার অভিযোগে বহিষ্কৃত উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেনেগার। দলের পক্ষ থেকে তাকে এড়িয়ে চলার পথই বেছে নেওয়া হয়েছে। কিন্তু, তারপরও বিজেপিতে থাকা তার অনুগামীরা কাউকেই মানছেন না। কয়েকদিন আগে অভিযুক্তের স্বপক্ষে মুখ খুলে বিতর্কে জড়িয়েছিলেন উত্তরপ্রদেশের আরেক বিজেপি বিধায়ক আশিস সিং সাহু। এবার স্বাধীনতা দিবস উদযাপনের বিজ্ঞাপনে তার ছবি ছাপিয়ে বিতর্ক তৈরি করলেন উন্নাওয়ের উগো পঞ্চায়েতের চেয়ারম্যান অনুজ কুমার দীক্ষিত। স্থানীয় একটি হিন্দি খবরের কাগজে ওই বিজ্ঞাপন প্রকাশিত হয়েছে।

[আরও পড়ুন: ‘চিফ অফ ডিফেন্স স্টাফ’ পাচ্ছে ভারতীয় সেনা, জেনে নিন খুঁটিনাটি তথ্য]

প্রধানমন্ত্রী মোদি ও মুখ্যমন্ত্রী যোগীর সঙ্গে ওই ব্যানারে শুধু কুলদীপ সেনেগার নয়, ছবি রয়েছে তার স্ত্রীরও। বিষয়টিকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে উত্তরপ্রদেশের রাজনৈতিক মহলে।

এপ্রসঙ্গে উগো পঞ্চায়েতের চেয়ারম্যান ও আইনজীবী অনুজ কুমার দীক্ষিত বলেন, ‘ওই বিজ্ঞাপনের সঙ্গে দলের কোনও যোগ নেই। এই এলাকার মানুষকে স্বাধীনতা দিবস ও রাখি বন্ধনের শুভেচ্ছা জানানোর জন্য ওই ব্যানারটি ছাপানো হয়েছে। কুলদীপ সিং আমাদের এলাকার বিধায়ক। তাই ওনার ছবি রয়েছে। যতদিন বিধায়ক থাকবেন ততদিনই আমরা ওনার ছবি দেব। তবে ওই বিজ্ঞাপনে কোনও রাজনৈতিক দলের নাম উল্লেখ করা হয়নি।’

[আরও পড়ুন: বুরারির ছায়া কর্ণাটকে, পরিবারকে খুন করে আত্মঘাতী যুবক]

গত সপ্তাহে দিল্লির তিসহাজারি আদালতে উন্নাও ধর্ষণ মামলার চার্জ গঠন হয় কুলদীপ সিং সেনেগারের নামে। এছাড়া নির্যাতিতার বাবার মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলাতেও নাম রয়েছে তার। গত ২২ জুলাই নির্যাতিতার গাড়িতে দুর্ঘটনা ঘটানোর জন্যও পৃথক একটি মামলা দায়ের হয়েছে জেলবন্দি বিধায়কের নাম। তারপরও কী করে তার ছবি দিয়ে উত্তরপ্রদেশের একটি পঞ্চায়েত বিজ্ঞাপন ছাপাচ্ছে। তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং