১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ কার্তিক  ১৪২৬  শনিবার ১৯ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্দিরে যাওয়ার পথে রাজস্থানের ভিলওয়ারে গণধর্ষণের শিকার হল এক কিশোরী। নারকীয় অত্যাচার থেকে প্রাণে বাঁচতে দিনের আলোয় প্রকাশ্যে নগ্ন অবস্থায় দৌড়তে থাকে ওই কিশোরী। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ তদন্তে নেমে গণধর্ষণে অভিযুক্ত তিন মদ্যপ যুবককে গ্রেপ্তার করেছে।

[আরও পড়ুন: দিল্লি বিশ্ববিদ্যালয়ে গেরুয়া ঝড়, ছাত্র সংসদ নির্বাচনে বড় জয় এবিভিপির]

খুড়তুতো বোন ও এক বন্ধুর সঙ্গে মেলা দেখতে গিয়েছিল ১৫ বছরের ওই কিশোরী। ভেবেছিলেন স্থানীয় এক মন্দিরে পুজো দিয়ে বাড়ি ফিরবে তারা। অভিযোগ, সেই সময় তিন মদ্যপ দুষ্কৃতীর কবলে পড়ে কিশোরীরা। খুড়তুতো বোন এবং বন্ধু কোনওক্রমে দৌড়ে পালিয়ে যায়। তবে কিশোরী পালাতে পারেনি। সেই সুযোগে মত্ত তিন যুবক তাকে গণধর্ষণ করে বলে অভিযোগ।

নৃশংস অত্যাচার থেকে প্রাণে বাঁচতে হঠাৎ দৌড়তে শুরু করে কিশোরী। এদিকে, ইতিমধ্যেই কিশোরীর খুড়তুতো বোন এবং বন্ধু স্থানীয়দের ঘটনার কথা জানাতে শুরু করে। দল বেঁধে স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছয়। তবে ততক্ষণে আবারও মদ্যপ যুবকরা কিশোরীকে পাকড়াও করে। অভিযোগ, মারধরও করছিল তারা। ঘটনাস্থলে পৌঁছে তা দেখে ফেলেন স্থানীয়রা। পরিস্থিতি বেগতিক বুঝে মদ্যপ যুবকেরা চম্পট দেয়। এরপর গণধর্ষণের শিকার হওয়া ওই নগ্ন তরুণীকে স্থানীয়রা পোশাক জোগাড় করে দেন। খবর দেওয়া হয় পুলিশে। প্রায় সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছন তাঁরা। নির্যাতিতা কিশোরীকে উদ্ধার করা হয়। স্থানীয় এক ব্যবসায়ী বলেন, “ওই মদ্যপের নৃশংস অত্যাচারের জেরে শারীরিকভাবে অত্যন্ত আঘাত পেয়েছে কিশোরী। মানসিকভাবে ভেঙে পড়েছে সে। আতঙ্কে প্রায় কাঁটা হয়ে গিয়েছিল। তাই প্রাণে বাঁচতে ভয়ে ভয়ে প্রায় এক কিলোমিটার পথ দৌড়তে শুরু করে।”

[আরও পড়ুন: মাথায় হোর্ডিং পড়ে মৃত তথ্যপ্রযুক্তি কর্মী, কড়া পদক্ষেপের হুঁশিয়ারি মাদ্রাজ হাই কোর্টের]

ভিলওয়ারার সিনিয়র পুলিশ অফিসার হরেন্দ্র মাহওয়ার বলেন, ‘‘রাস্তার ধারে মদ্যপান করছিল ওই তিনজন। অপহরণ করে ফাঁকা জায়গায় নিয়ে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে তারা। ঘটনাস্থল থেকে ভাঙা কাচের চুরির অংশ, মদের বোতল উদ্ধার করেছি।” অভিযুক্ত তিন মদ্যপ যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং