BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

শেষ ম্যাচে এভাবেই ফ্যানদের চমকে দিলেন বিরাট, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 16, 2017 1:36 pm|    Updated: October 7, 2019 3:32 pm

RCB captain Virat Kohli gives his award to fans

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “আইপিএল-এর এই মরশুমটা একেবারেই মনে রাখার মতো নয়।” নিজেদের শেষ ম্যাচ জয়ের পর একথাই বলেছিলেন হারে জর্জরিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের নেতা বিরাট কোহলি। কিন্তু পরাস্ত অধিনায়কও শেষ দিন ফিরোজ শাহ কোটলায় দিল্লিবাসীর মন জয় করলেন।

[বিশ্বের ক্ষুদ্রতম উপগ্রহ তৈরি করে নজির এই ভারতীয় যুবকের]

লাগাতার হারের পর দিল্লি ডেয়ারডেভিলসের বিরুদ্ধে রবিবার জয়ের মুখ দেখেছিল ব্যাঙ্গালোর। জয় দিয়ে হাসি মুখেই টুর্নামেন্ট শেষ করে দল। ব্যাট হাতে হাফ-সেঞ্চুরিও হাঁকিয়ে ছিলেন ক্যাপ্টেন কোহলি। ৫৮ রান করা বিরাট বলেন, চ্যাম্পিয়ন্স ট্রফির আগে প্রস্তুতিটা ভালভাবেই সারা হল তাঁর। নিজের চেনা ছন্দে ফিরে সেদিন ‘স্টাইলিশ প্লেয়ার অফ দ্য ম্যাচ’-এর পুরস্কার পান কোহলি। কিন্তু পুরস্কার নেওয়ার সময় গ্যালারিতে যত না হাততালি পড়ল, তার চেয়ে বেশি উত্তেজনা দেখা গেল তার পরে বিরাটের কাণ্ড দেখে। দিল্লির ঘরের ছেলে তিনি। তাই অ্যাওয়ে ম্যাচ হলেও কোটলা একপ্রকার তাঁর ঘরের মাঠই। সেখানে তাঁর সমর্থকের সংখ্যাও কম নয়। তাই খেলোয়াড়োচিত কায়দায় তিনি যা করলেন, তা মন ছুঁয়ে নিল সকলের।

[চলতি আইপিএল-এর চ্যাম্পিয়ন কে? দ্রাবিড় নাম নিলেন এই দলের]

কী করলেন তিনি? আরসিবি নেতা পুরস্কারটি গ্রহণ করেই সোজা গ্যালারির দিকে ছুটে যান। তারপর বাউন্ডারি পেরিয়ে গ্যালারির এক্কেবারে কাছাকাছি গিয়ে নিজের ট্রফিটি ভক্তদের উদ্দেশ্যে ছুড়ে দেন। কোনও এক সৌভাগ্যবান সেই ট্রফির মালিক হয়ে গিয়েছেন। তারপর আবার পুরস্কার মঞ্চে ফিরে যান নেতা। বিরাটের মজাদার সেই কীর্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল হয়ে গিয়েছে। গোটা টুর্নামেন্টে বিরাটের নেতৃত্ব ও পারফরম্যান্স যতই হতাশ করুক না কেন, শেষ দিন মাঠের বাইরে এভাবেই ক্রিকেটপ্রেমীদের মুখে হাসি ফোটালেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে