২৬  শ্রাবণ  ১৪২৯  সোমবার ১৫ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সাধারণতন্ত্র দিবসের অফার, সস্তায় আরও বেশি 4G ডেটা দেবে Reliance Jio

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 25, 2018 2:28 pm|    Updated: September 17, 2019 4:42 pm

Reliance Jio announces mega offer on Republic Day

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৮-র শুরুতেই গ্রাহকদের জন্য মারকাটারি অফার এনেছিল রিলায়েন্স জিও। হ্যাপি নিউ ইয়ার অফারের পর সাধারণতন্ত্র দিবস উপলক্ষে জিও নিয়ে এল ‘রিপাবলিক ডে ২০১৮’ অফার। জিও গ্রাহকদের জন্য এই অফারে থাকছে আকর্ষণীয় ডেটা প্যাক। বেশি ডেটা পেতে গ্রাহকদের এই প্ল্যান কিনতে হবে ২৬ জানুয়ারি বা তার পরে।

[Jio-কে টেক্কা দিতে দৈনিক ৩.৫ জিবি ডেটা প্ল্যান আনল Airtel]

কী অফার আনল জিও? মুকেশ আম্বানির সংস্থাটি এক প্রেস বিবৃতিতে জানিয়েছে, রিলায়েন্স জিও রিপাবলিক ডে ২০১৮-র নতুন অফারে প্রতিদিন ১ ও ১.৫ জিবির বদলে গ্রাহকরা যথাক্রমে পাবেন ১.৫ ও ২ জিবি ডেটা। এয়ারটেলের সাম্প্রতিক প্ল্যানকে টক্কর দিতেই জিও এই নতুন প্ল্যান নিয়ে এল। সেই সঙ্গে জিও প্রাইম মেম্বাররা যে সমস্ত সুযোগ সুবিধা পান, যেমন আনলিমিটেড ভয়েস কল, ১০০টি এসএমএস- সেগুলি স্বাভাবিকভাবেই পাবেন।

[সস্তায় ফোনের পর এবার কি দেশে বিকল্প মুদ্রা আনছে রিলায়েন্স?]

রিপাবলিক ডে অফারের আওতায় যাঁরা এখন দৈনিক যথাক্রমে ১ ও ১.৫ জিবি করে ডেটা পান, তাঁরাই ২৬ জানুয়ারির পর থেকে ১.৫ জিবি ও ২ জিবি করে ডেটা পাবেন। অর্থাৎ, পাওয়া যাবে ৫০% বেশি ডেটা। সেই সঙ্গে প্রতিটি প্যাকের দাম কমছে ৫০ টাকা করে। ২৬ জানুয়ারি থেকে জিও-র প্ল্যান পাওয়া যাবে ১৪৯, ৩৪৯, ৩৯৯ ও ৪৪৯ টাকায়। এই প্যাকগুলির ভ্যালিডিটি ২৮, ৭০, ৮৪, ৯১ দিন। এই প্রতিটি প্ল্যানে এখন একের বদলে দেড় জিবি করে ফোর-জি ডেটা পাওয়া যাবে।

[ফের ধামাকা অফার আনল Jio, ‘ফ্রি’ হয়ে গেল ৩৯৯ টাকার রিচার্জ!]

এছাড়াও আরও চারটি অফার পাওয়া যাচ্ছে রিপাবলিক ডে ২০১৮ প্ল্যানের আওতায়। সেগুলি আবার ২ জিবির ডেটা প্যাক। ১৯৮, ৩৯৮, ৪৪৮ ও ৪৯৮ টাকার প্ল্যানের আওতায় এখন ১.৫ জিবির বদলে পাওয়া যাবে ২ জিবি করে ডেটা। প্ল্যানগুলির ভ্যালিডিটি যথাক্রমে ২৮, ৭০, ৮৪ ও ৯১ দিনের। এয়ারটেল সম্প্রতি তাদের ১৪৯ টাকার প্রিপেড প্ল্যানকে ঢেলে সাজিয়েছে। এই প্যাকে এখন ২৮ দিনের জন্য ১ জিবি ডেটা সঙ্গে ১০০টি করে এসএমএস পাওয়া যাবে। প্রতিদিন আনলিমিটেড ভয়েস কলও করা যাবে। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে, তাহলে কি এই মিত্তলদের টক্কর দিতেই আরও সস্তায় বেশি ডেটা আনলেন মুকেশ আম্বানি?

একনজরে দেখে নেওয়া যাক জিও-র নতুন প্ল্যানগুলি:

jio data un edited

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে