৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কোথায় প্রশান্ত কিশোর? জানালে পুরস্কার পাঁচ লক্ষ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 20, 2017 11:11 am|    Updated: January 3, 2020 4:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০১৪ সালে নির্বাচনী যুদ্ধে কৃষ্ণের মতো বিজেপির রথকে চালনা করেছিলেন প্রশান্ত কিশোর। ফলে বিরোধীদের হোয়াইট ওয়াশ করে কেন্দ্রে সরকার গড়তে সফল হয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল। এবং তাই দেখে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে প্রশান্ত কিশোরকেই সেনাপতি করেছিলেন রাহুল গান্ধী। তবে কংগ্রেসের ডুবন্ত নৌকা ভাসিয়ে রাখতে পারলেন না  তিনিও। ফলে ভরাডুবি হল দলটির।

[সিল্ক রোড প্রকল্প আটকাতে পারবে না ভারত, হুঁশিয়ারি চিনের]

উত্তরপ্রদেশে কংগ্রেসের হারের পর থেকেই নিপাত্তা প্রশান্ত কিশোর। এমনটাই দাবি ওই রাজ্যের কংগ্রেস কর্মকর্তাদের। রবিবার উত্তরপ্রদেশে কংগ্রেস সদর দপ্তরের সামনে দেখা গেল বেশ কয়েকটি পোস্টার। সেখানে লেখা ছিল কিশোরকে খুঁজে দিতে পারলে পাঁচ লক্ষ টাকার নগদ পুরস্কার দেওয়া হবে। ঘটনাটি প্রথম নজরে আসে রাজ্য বিজেপির সভাপতি রাজ বব্বরের। তারপর তড়িঘড়ি খুলে ফেলা হয় পোস্টারগুলি।

[5G প্রযুক্তিকে দিশা দেখাচ্ছে আচার্য জগদীশ চন্দ্র বসুর গবেষণা]

জানা গিয়েছে, ওই পোস্টারগুলি ছাপিয়েছিলেন উত্তরপ্রদেশ কংগ্রেস কমিটির সম্পাদক রাজেশ সিং। ঘটনার পর তাঁকে সাসপেন্ড করা হয়েছে বলে সূত্রের খবর। জানা গিয়েছে, সমাজবাদী পার্টির সঙ্গে কংগ্রেসকে জোট গড়ার পরামর্শ তিনিই দিয়েছিলেন। তবে সেই পরামর্শের ফল যে ভালো হয়নি তা স্পষ্ট। তবে পাঞ্জাবে কংগ্রেসের জয় কিশোরের জন্য কিছুটা স্বস্তিদায়ক বলে মনে করছেন একাংশ।

[ছাত্রীদের যৌন হেনস্তায় দোষী সাব্যস্ত বিশ্বভারতীর অধ্যাপক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement