BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

স্টুডিওয় ঢুকে রেডিও জকিকে কুপিয়ে খুন দুষ্কৃতীদের

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 27, 2018 7:19 pm|    Updated: July 20, 2019 1:39 pm

RJ hacked to death in Kerala, no arrests made

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মিমিক্রির জন্য জনপ্রিয় ছিলেন তিনি। তাঁর লোকগীতির কদরও কম ছিল না। কেরলের তিরুবনন্তপুরমে স্টুডিও-তে এক রেডিও জকিকে কুপিয়ে খুন করল অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা। ঘটনায় গুরুতর জখম হয়েছেন তাঁর বন্ধুও। তিনি হাসপাতালে ভরতি। কিন্তু, কী কারণে এই খুন? তা ধন্দে পুলিশ।

[প্যান ও আধার কার্ড-সহ মুম্বইয়ে গ্রেপ্তার ৮ বাংলাদেশি নাগরিক]

মৃত ওই রেডিও জকির নাম রাসিকান রাজেশ। প্রথম জীবনে রেড এফএম নামে তিরুবনন্তপুরমের রেডিও স্টেশনে চাকরি করতেন। পরবর্তীকালে দোহায় চলে যান তিনি। সেখানকার ভয়েস অফ কেরল নামে একটি রেডিও স্টেশনে দীর্ঘদিন রেডিও জকি ছিলেন রাজেশ। সম্প্রতি তিরুবনন্তপুরমে ফিরে এসেছিলেন তিনি। স্থানীয় একটি মিমিক্রির দলে যোগ দিয়েছিলেন। লোকসংগীত শিল্পী হিসেবেও জনপ্রিয় ছিলেন রাজেশ। সোমবার রাতে তিরুবনন্তপুরমের কাছে মাধাভুর এলাকায় নিজের স্টুডিওতে কাজ করছিলেন ওই রেডি জকি ও তাঁর এক বন্ধু। রাত দেড়টা নাগাদ বাইকে করে সেখানে হাজির হয় কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। স্টুডিওয় ঢুকে রাজেশকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে তারা। বাধা দিতে গেলে আক্রান্ত হন রাজেশের বন্ধুও। ধারালো অস্ত্রের কোপের গুরুতর জখম হয়েছেন। ঘটনার পর গুরুতর আহত অবস্থায় দু’জনকেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক রাজেশকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর বন্ধুর চিকিৎসা চলছে তিরুবনন্তপুরম মেডিক্যাল কলেজে।

[গ্রাম প্রধানের সঙ্গে বচসার জের, গাড়ি চাপা দিয়ে খুন ২ সাংবাদিককে]

কিন্তু, কেন খুন করা হল ওই রেডিও জকিকে? কারা এই ঘটনার সঙ্গে যুক্ত? তা এখনও স্পষ্ট নয়। পুলিশের বক্তব্য, এখনই খুনের কারণ সম্পর্কে কিছু বলা সম্ভব নয়। সব দিকই খতিয়ে দেখা হচ্ছে। স্থানীয় পাল্লিকেল থানায় খুনের অভিযোগে মামলা দায়ের করেছে পুলিশ। মৃত ওই রেডি জকির স্ত্রী ও ছেলে রয়েছে।

[বিয়েতে সায় নেই পরিবারের, থানাতেই বর-কনের চার হাত মেলাল পুলিশ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে