BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পুরসভাকে ব্যঙ্গ করে গান বেঁধে ঘোর বিপাকে এই RJ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 19, 2017 12:08 pm|    Updated: July 19, 2017 12:08 pm

RJ Malishka mocks BMC, gets ‘Dengue notice’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খানাখন্দে ভরা রাস্তা আর ট্রাফিক জ্যাম। এই দুই সমস্যায় জেরবার মুম্বইবাসী। আর তা নিয়েই বৃহণ্মুম্বই পুরসভাকে ব্যঙ্গ করে গান বেঁধেছিলেন জনপ্রিয় আরজে মালিস্কা। এদিকে তাঁর বাড়ির জমা জলেই ডেঙ্গু রোগের বহনকারী মশারা বংশবিস্তার করছে। এই অভিযোগে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে জনপ্রিয় এই আরজে-কে নোটিস পাঠাল বৃহণ্মুম্বই পুরসভা। অবশ্য এই ঘটনাকে নেহাতই কাকতালীয় বলে মানতে নারাজ অনেকেই।

[হিন্দু মহিলাকে বিয়ের ‘মাশুল’, প্রাণ গেল মুসলিম ব্যক্তির]

গত কয়েক দিন ধরে প্রবল বৃষ্টি চলছে মুম্বইয়ে। বৃষ্টিতে এখন কার্যত জলের তলায় গোটা শহর। এই ঘটনার প্রেক্ষিতে একটি জনপ্রিয় মারাঠি লোকসংগীতের অনুকরণে বৃহণ্মুম্বই পুরসভাকে ব্যঙ্গ করে একটি গান রেকর্ড করেন জনপ্রিয় আরজে মালিস্কা। পরে একটি ভিডিও করে সোশ্যাল মিডিয়া পোস্ট করেও দেন। নেটদুনিয়ায় রীতিমতো জনপ্রিয় হয়ে ওঠে সেই ভিডিও। তাতেই বেজায় চটে যান শিব সেনার কাউন্সিলররা। জানা গিয়েছে, একজন শিব সেনা কাউন্সিলর তো আরজে মালিস্কার বিরুদ্ধে বৃহণ্মুম্বই পুরসভাকে ৫০০ কোটি টাকার মানহানির মামলা করারও পরামর্শ দেন। এদিকে, এই ঘটনার পরপরই বান্দ্রার বাড়িতে আরজে মালিস্কার মা লিলি মেন্ডোজার নামে একটি নোটিস পাঠাল পুরসভা। নোটিসে বলা হয়েছে, বাড়ির ভিতরে গাছের টবে জমা জলে ডেঙ্গি মশারাই বংশবিস্তার করছে। বাড়ির সামনেও বেশ কয়েকটি পাত্রে মশার লার্ভা পাওয়া গিয়েছে। তাই অবিলম্বে ওই টব ও পাত্রগুলি সরিয়ে না ফেললে, পুরসভা আইনানুগ ব্যবস্থা নিতে বাধ্য হবে। তবে পুরসভা যাই বলুক না কেন, বৃহণ্মুম্বই  পুরসভার ব্যর্থতা নিয়ে সরব হওয়ার জন্য আরজে মালিস্কাকে নোটিস পাঠানো হল বলেই মনে করছেন অনেকেই।

[কণ্ঠস্বরেই নিজের ধর্ষককে চিনলেন দৃষ্টিহীন মহিলা, তারপর…]

প্রসঙ্গত, শুধু মুম্বইতেই নয়, সারাদেশেই আরজে মালিস্কা বেশ জনপ্রিয়। বেশ কয়েকটি রিয়ালিটি শো-তেও তাঁকে সেলিব্রিটি গেস্ট হিসেবে দেখা গিয়েছে।এখন একটি অ্যাওয়ার্ড শো উপলক্ষে বিদেশে রয়েছেন আরজে মালিস্কা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে