Advertisement
Advertisement
Robert Vadra

‘প্রিয়াঙ্কার পর আমিও…’, সাংসদ হওয়ার বাসনা রবার্ট বঢরার, রাহুলকে খোঁচা বিজেপির

রবার্টের এই আবদার নিয়ে খোঁচা দিতে ছাড়ছে না বিজেপি।

Robert Vadra opens up after wife Priyanka Gandhi decided to contest from Wayanad
Published by: Subhajit Mandal
  • Posted:June 18, 2024 8:17 pm
  • Updated:June 19, 2024 9:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি যে সাংসদ হতে চান সেটা কারও অজানা নয়। লোকসভা ভোটের আগে কংগ্রেসের টিকিট চেয়ে রীতিমতো দরবার করেছিলেন। দল প্রার্থী করেনি। এমনকী, তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধীও ভোটে লড়েননি। এবার ওয়ানড়ের উপনির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত নিয়েছেন প্রিয়াঙ্কা গান্ধী। স্ত্রীর সেই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে রবার্ট বঢরা ফের সাংসদ হওয়ার সুপ্ত বাসনা প্রকাশ করে ফেললেন।

ওয়ানড় থেকে স্ত্রীর প্রার্থী হওয়া প্রসঙ্গে রবার্ট বঢরা বলছেন, “প্রথমেই আমি দেশের জনতাকে ধন্যবাদ জানাতে চাই। মানুষ বিজেপিকে (BJP) উচিত শিক্ষা দিয়েছেন। আমি খুশি, প্রিয়াঙ্কা ওয়ানড় কেন্দ্র থেকে লড়াই করবে। ওর সংসদে যাওয়াই উচিত। ও যে শুধু লোকসভা ভোটে প্রচার করেছে বলে নয়, আমি চাই ও লোকসভায় বসুক।” রবার্টের কথায়, “বিভাজনকারী এই সরকার দেশে ধর্ম, বেকারত্ব, নারী নিরাপত্তা, মুদ্রাস্ফীতি-সহ নানা সমস্যা খাড়া করে দিয়েছে। রাহুল (Rahul Gandhi) ও প্রিয়াঙ্কা এর বিরুদ্ধে কঠিন লড়াই করেছেন।”

Advertisement

[আরও পড়ুন: খাবার নেই, জলও শেষ! বীরভূমের ২৮ পড়ুয়া আটকে ধস কবলিত সিকিমে]

এর পরই নিজের সুপ্ত বাসনা প্রকাশ করে রবার্ট বলে দিলেন,”আমি আশা করি ওয়ানড়ের মানুষ প্রিয়াঙ্কাকে (Priyanka Gandhi Vadra) প্রচুর সমর্থন করবেন। আমার আগেই ওর সংসদে যাওয়া উচিত। আমিও ওকে অনুসরণ করতে পারি। যখন সঠিক সময় আসবে তখন ওর পিছন পিছন আমিও যেতে পারি।” ভোটের আগে রবার্ট উত্তরপ্রদেশের আমেঠি থেকে টিকিট চেয়ে রীতিমতো দলকে অস্বস্তিতে ফেলেছিলেন। সেবার দল তাঁর অনুরোধ মানেনি, এবার কী করবে সেটাই দেখার।

Advertisement

[আরও পড়ুন; কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের দুর্ঘটনার দায় কার? মালগাড়ির মৃত চালকের বিরুদ্ধেই FIR]

এদিকে রবার্টের এই আবদার নিয়ে খোঁচা দিতে ছাড়ছে না বিজেপি। গেরুয়া শিবিরের কেরলের রাজ্য সভাপতি কে সুরেন্দ্রন এক্স হ্যান্ডেলে বলছেন, “রাহুল গান্ধী এতদিন বলতেন ওয়ানড় আমার পরিবার। সেই ওয়ানড়েই নিজের বোনকে প্রার্থী করে দিলেন তিনি। এবার কি জামাইবাবুর পালা? কংগ্রেস তো পালাক্কাড়ের উপনির্বাচনে রবার্ট বঢরাকে প্রার্থী করে দিতে পারে। বোঝা যাচ্ছে, রাহুলের পরিবারের প্রতি আবেগ কতটা গাঢ়। ওরা কংগ্রেসকে (Congress) শুধু ব্যবহার করে নিজেদের পরিবারের স্বার্থরক্ষার জন্য।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ