BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

এবার প্রত্যক্ষ রাজনীতিতে রবার্ট বঢরাও! আগামী লোকসভায় লড়তে চান গান্ধী পরিবারের জামাই

Published by: Subhajit Mandal |    Posted: March 5, 2022 2:01 pm|    Updated: March 5, 2022 2:01 pm

Robert Vadra wants to contest next Lok Sabha elections | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) এখন সক্রিয়ভাবে রাজনীতি করছেন। গত প্রায় বছর দু’য়েক উত্তরপ্রদেশের মাটি কামড়ে পড়ে আছেন। চলতি উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে প্রিয়াঙ্কার উপরই নির্ভর করছে কংগ্রেসের (Congress) ভাগ্য। স্ত্রী প্রিয়াঙ্কার তৈরি সেই জমিতেই ফসল ফলাতে চান রবার্ট বঢরা। ২০২৪ লোকসভা নির্বাচনে উত্তরপ্রদেশের মোরাদাবাদ কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে চান গান্ধী পরিবারের জামাতা।

Robert Vadra wants to contest next Lok Sabha elections

শাশুড়ি সোনিয়া গান্ধী (Sonia Gandhi), শ্যালক রাহুল গান্ধী এবং স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধীদের হাতেই এখন কংগ্রেস নিয়ন্ত্রিত হচ্ছে। পরিবারের বাকি সদস্যরা সক্রিয় রাজনীতিতে থাকলেও ব্যবসায়ী রবার্ট বঢরা সক্রিয় রাজনীতি থেকে নিজেকে দূরেই সরিয়ে রেখেছিলেন এতদিন। কিন্তু ২০২৪ লোকসভা ভোটে তিনি লড়তে চান। শনিবার তেমনটাই ইঙ্গিত দিয়েছেন রবার্ট। এদিন রবার্ট (Robert Vadra) জানান, “মানুষের আমার প্রতি অনেক প্রত্যাশা অনেক। আমি ভাবছি ২০২৪ লোকসভা নির্বাচনে লড়া যায় কিনা। আমি সবসময় মানুষের সেবা করছি। ভোট থাক বা না থাক, আমি মন্দির, মসজিদ, চার্চ, গুরুদ্বার সব জায়গায় যায়। দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করে চলেছি। আমার বিশ্বাস আমি রাজনীতিতে বদল আনতে পারি।”

[আরও পড়ুন: প্রশান্ত কিশোরের বিকল্প! ২০২৩ বিধানসভা নির্বাচনগুলির জন্য নতুন ভোটকুশলীর সঙ্গে চুক্তি কংগ্রেসের]

বঢরা বলছেন, প্রিয়াঙ্কা যখনই বাড়ি আসে আমরা রাজনীতি নিয়ে কথা বলি। কীভাবে মানুষের সমস্যা মেটানো যায় ভাবি। গান্ধী পরিবারের জামাতা ইঙ্গিত দিয়েছেন, তিনি উত্তরপ্রদেশের মোরাদাবাদ থেকে ২০২৪ সালের লোকসভা নির্বাচনে লড়তে চান। গত লোকসভা নির্বাচনে মোরাদাবাদে (Moradabad) মাত্র ৪ শতাংশ ভোট পেয়েছিল কংগ্রেস। ২০০৯ সালে শেষবার মোরাদাবাদে জিতেছিল হাত শিবির। সেবারে কংগ্রেস থেকে প্রার্থী হয়েছিলেন মহম্মদ আজহারউদ্দিন।

[আরও পড়ুন: COVID-19: নিম্নমুখী দেশের করোনা অ্যাকটিভ কেস, এখনও চিন্তায় রাখছে মৃত্যুহার]

যদি শেষপর্যন্ত বঢরা সক্রিয় রাজনীতিতে প্রবেশ করেন, তাহলে আরও একবার গান্ধী পরিবার তথা কংগ্রেসের বিরুদ্ধে পরিবারতান্ত্রিক রাজনীতি করার অভিযোগ উঠবে তাতে সন্দেহ নেই। শুধু তাই নয়, বঢরার বিরুদ্ধে একাধিক দুর্নীতিরও অভিযোগ আছে, সেটা নিয়েও কটাক্ষ শুনতে হবে কংগ্রেসকে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে