Advertisement
Advertisement
IPS

ব্যক্তিগত ছবি ফাঁস ঘিরে দুই আমলার লড়াই! ‘লেডি সিংহমে’র বিরুদ্ধে মানহানির মামলা দায়ের

সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে লড়াই পৌঁছল আদালতে।

Rohini Sindhuri seeks Rs 1 cr damages from Roopa IPS amid public spat। Sangbad Pratidin
Published by: Biswadip Dey
  • Posted:February 23, 2023 4:05 pm
  • Updated:February 23, 2023 4:05 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্ণাটকের দুই আমলার লড়াই সোশ্যাল মিডিয়া পেরিয়ে এবার আদালতে পৌঁছল। আইপিএস (IPS) অফিসার রূপা ডি’কে আইনি নোটিশ দিলেন আইএএস (IAS) অফিসার অফিসার রোহিণী সিন্ধুরি। রোহিণীর আইনজীবী জানাচ্ছেন, যদিও রোহিণীর ভাবমূর্তি নষ্ট করার ক্ষতিপূরণের হিসেব টাকা দিয়ে বিচার করা যায় না। তবে ১ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে। প্রসঙ্গত, রূপা পরিচিত ‘লেডি সিংহম’ নামে।

ঠিক কী নিয়ে দুই আমলার মধ্যে সমস্যার সূত্রপাত? কয়েকদিন আগেই রূপা রোহিণীর বিরুদ্ধে ২০টি অভিযোগ করেন সোশ্যাল মিডিয়ায়। যার মধ্যে দুর্নীতি, অভব্য আচরণের তো অভিযোগও ছিল। তিনি রোহিণীর ব্যক্তিগত ছবিও শেয়ার করেছিলেন তাঁর পোস্টে। সেই সঙ্গে আরও ৫০ হাজার টাকা দাবি করা হয়েছে। উল্লেখ্য, দুই অফিসার বিবাদে জড়িয়ে পড়ার পরই কর্ণাটক (Karnataka) সরকার তাঁদের বিরুদ্ধে তদন্তের নির্দেশ দিয়েছে। পাশাপাশি কোনও পোস্টিং ছাড়াই তাঁদের বদলিও করা হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: দু্র্ঘটনায় উলটে গেল গাড়ি, বনবন করে ঘুরছেন মহিলা! ভিডিও দেখে শিউরে উঠল নেটদুনিয়া]

গণ্ডগোলের সূত্রপাত রোহিণী সিন্ধুরি ও জেডিএস বিধায়ক সা রা মহেশের একটি ছবিকে ঘিরে। রূপা গত ১৮ ফেব্রুয়ারি সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করেন। প্রশ্ন তোলেন রোহিণী ওই রাজনীতিবিদের সঙ্গে কোনও ‘আপস’ করেছেন কিনা। এরপরই অশান্তি চরমে ওঠে। রূপা রোহিণীর বিরুদ্ধে ২০টি অভিযোগ আনার পাশাপাশি তাঁর একটি ছবি শেয়ার করেন। দাবি করেন, ওই ছবি নাকি রোহিণী পুরুষ অফিসারদের পাঠাতেন। এরপরই ফুঁসে ওঠেন রোহিণী। তিনি অভিযোগ করেন, রূপা প্রতিহিংসাবশতই এই ধরনের দাবি করচেন। রূপা মানসিক ভাবে অসুস্থ বলেও দাবি করেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: সোনার গুঁড়ো কুড়োতে যাওয়াই কাল! বিষাক্ত গ্যাসে দমবন্ধ হয়ে মৃত্যু কিশোরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ