Advertisement
Advertisement
Sameer Wankhede

Sameer Wankhede: দাউদ ইব্রাহিমের নাম করে খুনের হুমকি! মুম্বই পুলিশের দ্বারস্থ প্রাক্তন NCB কর্তা সমীর ওয়াংখেড়ে

শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করেছিলেন তিনি।

Sameer Wankhede gets death threats in Dawood's name । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:June 4, 2023 2:21 pm
  • Updated:June 4, 2023 2:21 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আরও বিপাকে ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি)-এর মুম্বই জোনের প্রাক্তন ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। শাহরুখপুত্র আরিয়ান খানকে গ্রেপ্তার করেছিলেন তিনি। তাঁকে দাউদ ইব্রাহিমের নাম করে খুনের হুমকি দেওয়া হচ্ছে বলেই অভিযোগ। সমীর ওয়াংখেড়ের দাবি, ভুয়ো টুইটার প্রোফাইলের মাধ্যমে হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। শুধু এনসিবি কর্তাই নন তাঁর পরিবারকেও খুনের হুমকি দেওয়া হচ্ছে বলেও অভিযোগ। মুম্বই পুলিশের দ্বারস্থ হলেন তিনি।

২০২১ সালের ২ অক্টোবর মুম্বইয়ের বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে এনসিবি হানার নেপথ্যে ছিলেন সমীর ওয়াংখেড়ে। সেখান থেকেই আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। তার ঠিক পরের দিন অর্থাৎ ৩ অক্টোবর আরিয়ানকে গ্রেপ্তার করা হয়। ওয়াংখেড়ের নেতৃত্বেই আরিয়ান মামলার তদন্ত শুরু হয়। তারপর একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। টানা ২৬ দিন জেলে কাটিয়ে জামিন পান আরিয়ান। পরে পেয়ে যান ক্লিনচিট।

Advertisement

[আরও পড়ুন: ‘ছেলেকে’ হারালেন যশ-নুসরত! ‘পরপারে দেখা হবে..’, লিখলেন অভিনেত্রী]

সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ওঠে দুর্নীতির অভিযোগ। আরিয়ানকে মুক্তি দেওয়ার জন্য নাকি তিনি ২৫ কোটি টাকা ঘুষ চেয়েছিলেন। এমন অভিযোগই উঠেছে তাঁর বিরুদ্ধে। জবাবদিহি করতে সিবিআইয়ের দপ্তরে হাজিরাও দেন। নিজেকে নির্দোষ প্রমাণ করতে আদালতে শাহরুখ খানের সঙ্গে হওয়া হোয়াটসঅ্যাপ চ্যাট দাখিলও করেছিলেন সমীর ওয়াংখেড়ে। তারই মাঝে নয়া সমস্যায় পড়লেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: ছাত্রীর শারীরিক ও মানসিক ‘নির্যাতন’, পুলিশ হেফাজতে বিশ্বভারতীর অধ্যাপক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ