BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২৮ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মুম্বইয়ের বহুতলে বিধ্বংসী আগুনে ছড়াল তীব্র চাঞ্চল্য, মৃত বেড়ে ৭, গুরুতর জখম বহু

Published by: Sulaya Singha |    Posted: January 22, 2022 10:18 am|    Updated: January 22, 2022 11:06 am

Seven people died in the fire incident that broke out in 20 storeys in Mumbai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শনিবার সাতসকালে মুম্বইয়ের এক বহুতলে বিধ্বংসী আগুনে প্রাণ হারালেন অন্তত সাতজন। আহত অন্তত ১৫ জন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে দমকলের ৩১টি ইঞ্জিন।

সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, এদিন সকাল ৭টা নাগাদ মুম্বইয়ের তারদেও এলাকায় একটি ২০ তলা বিল্ডিংয়ের ১৮ তলায় আগুন লাগে। গান্ধী হাসপাতালের বিপরীতে কমলা বিল্ডিংয়ের অগ্নিকাণ্ডের ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়ে। বিল্ডিংয়ের অন্যান্য বাসিন্দাদের নিরাপদে সরিয়ে এনে আগুন নেভানোর কাজ চলছে বলে খবর। এই আগুনকে লেভেল থ্রি অগ্নিকাণ্ডের ক্যাটাগরিতে রাখা হচ্ছে। আগুন নেভাতে দমকলের ইঞ্জিনের পাশাপাশি সাতটি ওয়াটার জেটিও আনা হয়। কিন্তু ঠিক কী কারণে আগুন লাগল, তা এখনও স্পষ্ট করে বলা হয়নি।

 

[আরও পড়ুন: জনপ্রিয়তার নিরিখে রাষ্ট্রনেতাদের মধ্যে শীর্ষে মোদি, দাবি মার্কিন সমীক্ষায়]

মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর জানান, আহতদের মধ্যে ছ’জন বয়স্ক ছিলেন। তাঁদের অক্সিজেন সাপোর্টের প্রয়োজন ছিল। ফলে দ্রুত হাসপাতালে ভরতি করা হয়। পরে সেই সংখ্যাটা আরও বাড়ে। পাশাপাশি তিনি এও বলেন, আগুন কার্যত নিয়ন্ত্রণে এসে গেলেও এখনও চতুর্দিক ধোঁয়ায় আচ্ছন্ন। বিল্ডিংয়ে কোথাও পকেট ফায়ার রয়ে গিয়েছে কি না, তা খতিয়ে দেখছেন দমকল কর্মীরা।

এদিকে, যে হাসপাতালে আহতদের ভরতি করা হয়েছে, সেখানকার চিকিৎসকরা জানান, দু’জনকে হাসপাতালে আনার সময়ই মৃত্যু হয়েছে। পরে মৃতের সংখ্যা বেড়ে হয় সাত। বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছেন মহারাষ্ট্রের রাজ্য বিজেপি সভাপতি মঙ্গল প্রতাপ লোধা। মৃতদের পরিবারের প্রতি সহানুভূতি জানান তিনি।

[আরও পড়ুন: সামান্য নিম্নমুখী দেশের কোভিড গ্রাফ, ওমিক্রন আক্রান্তের সংখ্যা পেরল ১০ হাজার

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে