BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

শিব সেনা নিজের রাস্তা দেখুক, সরকার গঠন নিয়ে ডিগবাজি পওয়ারের

Published by: Subhamay Mandal |    Posted: November 18, 2019 4:34 pm|    Updated: November 18, 2019 4:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে ফের ডিগবাজি খেলেন শরদ পওয়ার। সোমবার সংবাদমাধ্যমের প্রশ্নে নয়া জল্পনার জন্ম দিলেন এনসিপি সুপ্রিমো। শিব সেনার সঙ্গে জোট করে সরকার গড়বেন কিনা প্রশ্ন করা হলে বিস্মিত হলেন পওয়ার। বললেন, সত্যি! তারপর তাঁর সংযোজন, বিজেপি-সেনা নিজের রাস্তা দেখুক। এনসিপি-কংগ্রেস নিজেরটা দেখবে। পওয়ারের এই মন্তব্যেই ফের অন্য মোড় নিয়েছে মহারাষ্ট্রের রাজনীতি।

উল্লেখ্য, আজই শিব সেনার সঙ্গে এনসিপি-কংগ্রেস জোট করে সরকার গড়বে কিনা তা স্পষ্ট হয়ে যাওয়ার কথা। কারণ এদিনই এই ইস্যুতে বৈঠকে বসছেন পওয়ার ও সোনিয়া গান্ধী। তার আগে শীতকালীন অধিবেশনে যোগ দিতে সংসদে আসেন পওয়ার। তখন সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন শিব সেনার সঙ্গে জোট গড়ার প্রসঙ্গে। তাতে তিনি বিস্মিত হয়ে বলেন, ‘সত্যি! বিজেপি-সেনা জোট করে ভোটে লড়েছে আর এনসিপি-কংগ্রেস জোট করে লড়েছিল। এখন ওরা (বিজেপি-সেনা) নিজেদের রাস্তা দেখুক। আমরা আমাদেরটা দেখব।’

প্রসঙ্গত, শিব সেনা ঘোষণা করেছে, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই মহারাষ্ট্রে সরকার গঠন করবে তারা। এনসিপির সমর্থনেই সেই সরকার হবে বলে আশ্বস্ত করেছেন শিব সেনার নেতারা। যদিও সরকারিভাবে এনসিপির তরফে এখনও কোনও বিবৃতি দেওয়া হয়নি। সেনার দাবি নিয়ে পওয়ারকে প্রশ্ন করা হলে বিস্মিত হন প্রবীণ নেতা।

[আরও পড়ুন: ‘কেন্দ্র ও রাজ্য প্রতিদ্বন্দ্বী নয় পরিপূরক’, সংসদে বার্তা প্রধানমন্ত্রী মোদির]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement