BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৮  সোমবার ২৪ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘সেনা প্রমাণ করেছে, এবার পাকিস্তানের বিরুদ্ধে আরও আক্রমণাত্মক হোক কেন্দ্র’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 24, 2017 7:16 am|    Updated: May 24, 2017 8:01 am

Shiv Sena praises army, says Centre needs to take aggressive stand against Pakistan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়। কেবলমাত্র উপযুক্ত সময়ের অপেক্ষাতেই ছিল ভারতীয় সেনা। সুযোগ মিললেই যোগ্য উত্তর দেওয়া হবে বিএসএফ হেড কনস্টেবল প্রেমসাগর ও নায়েব সুবেদার পরমজিৎ সিংয়ের মুণ্ডচ্ছেদের মতো ‘বর্বরোচিত’ ঘটনার। সুযোগ মিলতেই অ্যাকশন নিয়েছে সেনা। মে মাসের নয় তারিখ ঘটেছে ঘটনাটি। সামনে এসেছে মঙ্গলবার। নৌশেরা এলাকার একাধিক পাক সেনাঘাঁটি একেবারে গুড়িয়ে দিয়েছে ভারতীয় সেনা। ভাইরাল হয়েছে সে ভিডিও।

[অশালীন মন্তব্য পোস্ট করায় সাসপেন্ড অভিজিতের টুইটার অ্যাকাউন্ট]

সেনার এই পদক্ষেপকে স্বাগত জানাল শিব সেনা। তবে পাকিস্তানের বিরুদ্ধে এবার কেন্দ্রীয় সরকারকে আরও আক্রমণাত্মক হতে হবে বলে মনে করে মহারাষ্ট্রের রাজনৈতিক দলটি। সম্প্রতি শিব সেনা সাংসদ মনীশ কায়ান্ডে বলেন, সেনার এই সাহসী পদক্ষেপ অবশ্যই প্রশংসার যোগ্য।  এবার কেন্দ্রীয় সরকারের পালা আরও বেশি আক্রমণাত্মক হওয়ার। আর পাকিস্তানে বেড়ে ওঠা জঙ্গিদের বেস ক্যাম্পগুলি ধ্বংস করার জন্য এমন আরও পদক্ষেপ নেওয়া প্রয়োজন।

[খুন শিনা বোরা হত্যাকাণ্ডের তদন্তকারী অফিসারের স্ত্রী, উদ্ধার রক্তাক্ত দেহ]

নৌশেরায় পাকঘাঁটি ওড়ানোর পদক্ষেপকে স্বাগত জানিয়েছে কংগ্রেসও। তবে এই প্রসঙ্গে কেন্দ্রের সমালোচনা করতেও ছাড়েনি বিরোধী দল। সেনা প্রতিঘাত করেছে, কিন্তু আমাদের সরকার কী করছে? সেনাবাহিনী যেখানে একের পর এক বলিদান দিয়ে চলেছে, কোথায় মোদি সরকার? প্রশ্ন তুলেছে কংগ্রেস। ন্যাশনাল কংগ্রেস পার্টি (NCP) নেতা মজিদ মেমনও মনে করেন, সীমান্তে সন্ত্রাসের বিরুদ্ধে কড়া বার্তা দেওয়ার জন্য এই পদক্ষেপ প্রয়োজন ছিল। ভারত হামেশা আলোচনার জন্য তৈরি থাকে। কিন্তু এই শান্তি চাওয়াকে দুর্বলতা ভাবাটা ভুল। এটা পাকিস্তানের বোঝাটা খুবই প্রয়োজন বলে মনে করেন তিনি।

[রাতভর চলল তল্লাশি, উত্তরকাশীর বাস দুর্ঘটনায় উদ্ধার ২২টি দেহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে