BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘উত্তরপ্রদেশের জয় ভুলে এবার সীমান্তরক্ষায় মন দিন মোদি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2017 8:00 am|    Updated: May 3, 2017 8:06 am

Shiv Sena slammed Centre over Jawans' beheading in Kashmir

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার পাক সেনার হাতে দুই ভারতীয় জওয়ানের শিরশ্ছেদের ঘটনায় ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। সমগ্র দেশবাসী চাইছে পাকিস্তানকে সমুচিত জবাব দিক ভারতীয় সেনা জওয়ানরা। একই সুর এবার  বিজেপির জোটসঙ্গী শিবসেনার মুখেও। আন্তর্জাতিক মহলে পাকিস্তানের এই বর্বরচিত কাজকে তুলে ধরতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কী কী পদক্ষেপ গ্রহণ করছেন, সেটা জানানোর দাবি তোলা হয়েছে শিবসেনার মুখপত্র ‘সামনা’। পাশাপাশি বলা হয়েছে, উত্তরপ্রদেশের জয় ভুলে দেশের সৈন্যদের বাঁচানোর দিকে নজর দেওয়া উচিত।

পোষা কুকুরের মাংসেই জমল খানাপিনা, দায়ের অভিযোগ

বুধবার ‘সামনা’-য় বলা হয়, ‘বিশ্বের কোন কোন দেশগুলি এই ইস্যুতে ভারতকে সমর্থন করছে, সেটা দেশবাসীকে জানাক মোদি সরকার। প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিকর এই বিষয়গুলি নিয়ে গুরুত্বপূর্ণ পদক্ষেপ নিয়েছিলেন। কিন্তু তিনি এই পদ থেকে ইস্তফা দিয়েছেন। এর থেকেই বোঝা যায় সরকার এ ব্যাপারে কতটা সিরিয়াস।’ এর পাশাপাশি এদিন নিজেদের সম্পাদকীয় কলামে বর্তমান প্রতিরক্ষামন্ত্রী অরুণ জেটলিরও সমালোচনা করেছে শিবসেনার মুখপত্রটি। সেখানে বলা হয়েছে, অতিরঞ্জিত বক্তব্য না রেখে প্রতিরক্ষামন্ত্রী যেন উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করেন।

জানেন, নিজের মেয়ের কাছে কী কথা শুনতে হল কেকেআর অধিনায়ককে?

সেই সঙ্গে আরও লেখা হয়, ‘এই দলটিই কংগ্রেস আমলে বলেছিল আমাদের একজন সৈনিকের মাথা কাটা হলে পাকিস্তানের ১০ জন সৈনিকের মাথা কাটা হবে। কিন্তু এখন তো সরকার পাল্টেছে, তবুও আমাদের সৈনিকদের অবস্থা পাল্টায়নি।’ এদিকে দলের প্রধান উদ্ধব ঠাকরে সরাসরি প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বলেন, ‘মন কি বাত বন্ধ করে গান কি বাত শুরু করা উচিত।’

দুঃস্বপ্নের ১২ বছরে তিনবার তিন তালাকের শিকার এই মহিলা

গত ইউপিএ আমলে আট বছর প্রতিরক্ষা মন্ত্রকের দায়িত্বভার সামলেছেন এ কে অ্যান্টনি। মঙ্গলবার তিনি বলেন, ২০১৪ সালে বিজেপির নেতৃত্বে এনডিএ সরকার ক্ষমতায় আসার পর থেকে তিনবার সেনা জওয়ানের শিরশ্ছেদের ঘটনা ঘটল। প্রতিদিন যেভাবে সেনার ওপর হামলা বাড়ছে তাতে আরও বড় ঘটনা ঘটার আশঙ্কাও প্রকাশ করেছেন তিনি।

কেদারনাথ দর্শনে ভিআইপি সংস্কৃতি হটানোর বার্তা মোদির

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে