১৩ অগ্রহায়ণ  ১৪২৭  সোমবার ৩০ নভেম্বর ২০২০ 

Advertisement

‘কমল নাথের পায়ের ধুলোর যোগ্য নন শিবরাজ সিং চৌহান’, কটাক্ষ কংগ্রেস বিধায়কের

Published by: Soumya Mukherjee |    Posted: October 25, 2020 3:19 pm|    Updated: October 25, 2020 3:19 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২৮টি বিধানসভা আসনের উপনির্বাচনকে কেন্দ্র করে সরগরম হয়ে উঠেছে মধ্যপ্রদেশের রাজনীতি। সৌজন্যবোধ আর ভদ্রতার মুখোশ ছিঁড়ে ফেলে একে অপরকে ব্যক্তিগত আক্রমণ করতেও পিছপা হচ্ছে না কংগ্রেস ও বিজেপির রাজ্য নেতৃত্ব। কয়েকদিন আগেই রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথ এক বিজেপি নেত্রীকে আইটেম বলে দেশব্যাপী বিতর্ক তৈরি করেছিলেন। যার জেরে রাহুল গান্ধীকে পর্যন্ত সাংবাদিক বৈঠক করে দল এই ধরনের বিষয়কে সমর্থন করে না বলে মন্তব্য করতে হয়েছিল। এই বিষয়টি নিয়ে টানাপোড়েনের মাঝেই মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান ( Shivraj Singh Chouhan) -কে ব্যক্তিগত আক্রমণ করলেন মধ্যপ্রদেশের এক কংগ্রেস বিধায়ক জিতু পাটোয়ারী। তাঁর বক্তব্যের ভিডিও প্রকাশ্যে আসতেই উত্তেজনা দেখা দিয়েছে মধ্যপ্রদেশের রাজনৈতিক মহলে।

শনিবার দলীয় প্রার্থীর হয়ে উপনির্বাচনের প্রচার করতে খান্ডোয়া জেলার মান্ধাতা এলাকায় একটি জনসভা করতে গিয়েছিলেন কংগ্রেস বিধায়ক জিতু পাটোয়ারী (Jitu Patwari)। সেখানে গিয়ে রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথের ভূয়সী প্রশংসা করে শিবরাজ সিং চৌহানের তীব্র সমালোচনা করেন তিনি। মধ্যপ্রদেশের বর্তমান মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, ‘অনিল, মুকেশ আম্বানি কিংবা রতন টাটা. বড় বড় এই শিল্পপতিদের নাম আমরা সবাই শুনেছি। কমল নাথ (Kamal Nath) সহজেই তাঁদের ফোন করলে পেয়ে যাবেন। এটাই কমল নাথের ব্যক্তিত্ব। শিবরাজ সিং কমল নাথের পায়ের ধুলোর যোগ্য নন।’

[আরও পড়ুন:‘মুসলিমদের বিভ্রান্ত করছে CAA বিরোধীরা’, দশেরার বক্তৃতায় দাবি মোহন ভাগবতের]

প্রসঙ্গত উল্লেখ্য, শনিবার জিতু পাটোয়ারী যখন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রীকে আক্রমণ করছেন তখন শিবরাজ সিং চৌহানের হাত ধরে বিজেপিতে এলেন এক কংগ্রেস বিধায়ক। উপনির্বাচনের এক সপ্তাহ আগে বিধানসভায় পদত্যাগপত্র জমা দিয়ে দল ছাড়লেন দামোহ বিধানসভার বিধায়ক রাহুল সিং। কংগ্রেসে থাকলে এলাকার উন্নয়ন করতে পারবেন না বুঝতে পেরেই তিনি দল ছেড়েছেন বলে জানিয়েছেন।

[আরও পড়ুন: ‘সীমান্তে উত্তেজনা শেষ হোক’, দার্জিলিংয়ে ‘শস্ত্র পূজা’র পর বললেন রাজনাথ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement