BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘আমার কি আত্মহত্যা করা উচিত?’ মুখ্যমন্ত্রীকে প্রশ্ন মালায়লম অভিনেত্রীর

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 16, 2017 11:06 am|    Updated: October 5, 2019 4:16 pm

'Should I have committed suicide', asks assaulted Malayalam actress to Kerala CM

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিগ্রহের শিকার হয়েছেন। শুধুমাত্র এই কারণেই কি মুখ লুকিয়ে থাকবেন? ঘটনার পরই কি তাঁর আত্মহত্যা করা উচিত ছিল? খোলা চিঠিতে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের কাছে এই প্রশ্নেরই উত্তর চাইলেন নিগৃহীতা এক মালায়লম অভিনেত্রী।

[হ্যাকার হানায় নগ্ন ছবি ছড়িয়ে পড়ল এই অভিনেত্রীর]

চলতি বছরের ফেব্রুয়ারি মাসের এই ঘটনা সাড়া ফেলে দিয়েছিল গোটা দেশে। চলন্ত গাড়িতে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন এই প্রখ্যাত মালায়লম অভিনেত্রী। বিষয়টি সামনে আসার পরই শোরগোল পড়ে গিয়েছিল গোটা ইন্ডাস্ট্রিতে। গ্রেপ্তার করা হয়েছিল নায়িকার গাড়ির প্রাক্তন চালককে। তার সূত্র ধরেই অভিযুক্ত সুনীল কুমার ও পালসার সানির খোঁজ পায় পুলিশ। তাদের গ্রেপ্তারির পরই বিষয়টি নয়া মোড় নেয়। ধৃত সানি দাবি করে, নায়িকার শ্লীলতাহানি করার জন্য তাকে টাকা দিয়েছিলেন মালায়লম সুপারস্টার দিলীপ। দিলীপকে এ বিষয়ে আগেও জিজ্ঞাসাবাদ করেছিল পুলিশ। পরে তাঁকে আবার জেরা করা হয়। সুপারস্টারের বক্তব্যে অসঙ্গতি পাওয়ায় গ্রেপ্তার করা হয় তাঁকেও।

[দিলীপ কুমারকে দেখে এলেন ‘পাতানো ছেলে’ শাহরুখ]

এই ঘটনার জেরেই সম্প্রতি নায়িকাকে প্রকাশ্যে কটাক্ষ করেন কেরলের বিধায়ক পি সি জর্জ। সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, আদালতে পুলিশ জানায় এই ঘটনা নির্ভয়া কাণ্ডের থেকেও বেশি নিষ্ঠুর ছিল। তাই যদি হয় তাহলে ঘটনার পরপরই নায়িকা কাজে যোগ দিয়েছিলেন কেমন করে? এর প্রতিবাদেই মুখ্যমন্ত্রীকে খোলা চিঠি দেন অভিনেত্রী। প্রশ্ন করেন, পি সি জর্জের মতো মানুষেরা কী মনে করেন? আমার কি আত্মহত্যা করা উচিত ছিল? নাকি কোনও মানসিক রোগীদের হাসপাতালে ভরতি থাকা উচিত ছিল? কিংবা লোকচক্ষুর আড়ালে লুকিয়ে থাকা উচিত ছিল? সমালোচনা তাঁকে সইতে হবে জানতেন। এমন খোঁটা তাঁকে সহকর্মীদের থেকেও শুনতে হয়েছে। কারণ অভিযুক্ত দিলীপের সমর্থক তাঁরা। কিন্তু ভয়ে পিছিয়ে যাওয়ার পাত্রী তিনি নন।  শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাবেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

[তোপসে পরমব্রত এবার নিজেই ফেলুদা, তাহলে তোপসে কে?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে