BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ম্যাচ খেলে ফেরার পথে বাস দুর্ঘটনায় প্রাণ হারালেন চার ফুটবলার

Published by: Sulaya Singha |    Posted: August 10, 2018 7:44 pm|    Updated: August 10, 2018 7:44 pm

Sikkim: Bus falls into gorge, 4 footballers killed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রবল বৃষ্টির জেরে বাস দুর্ঘটনা। আর সেই দুর্ঘটনার কবলে পড়েই প্রাণ হারালেন চার ফুটবলার। গুরুতর আহত আরও পাঁচজন। আপাতত হাসপাতালে তাঁদের চিকিৎসা চলছে।

[মামলার জেরে সার্কিট বেঞ্চের উদ্বোধন স্থগিত, পিছোল মুখ্যমন্ত্রীর জলপাইগুড়ি সফর]

শুক্রবার বেলা ৩ টে নাগাদ পূর্ব সিকিমের খামডংয়ের কাছে দুর্ঘটনার কবলে পড়ে একটি বাস। বাসে ছিলেন রাজ্য (সিকিম) ফুটবল দলের ন’জন ফুটবলার। পূর্ব সিকিমে আয়োজিত ইন্ডিপেনডেন্স ডে ফুটবল টুর্নামেন্টে অংশ নিয়েছিল সিকিমের দল। ম্যাচ খেলে ফেরার পথেই ঘটে এই দুর্ঘটনা। প্রবল বৃষ্টিতে পাহাড়ি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায় বাসটি। ঘটনায় সতীশ সিং (১৮), তারা ছেত্রী (২৭), সন্দেশ রাই (১৮) এবং রাজকুমার রাই (২৩) নামের চার ফুটবলারের মৃত্যু হয়। জানা গিয়েছে, চালকের আসনে ছিলেন রাজকুমার রাই। গুরুতর আহত হন বাকি পাঁচ ফুটবলার। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের গ্যাংটকের একটি হাসপাতালে ভরতি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আহতদের মধ্যে রয়েছেন বিকাশ সুনাম, তিলক শর্মা, অরুণ রাই, আশিস রাই, অর্পণ রাই এবং বিনোদ তামাং। ঠিক কীভাবে দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ।

[নাবালক ছেলেকে দিয়ে লালসা মেটাত মা ও সৎ বাবা, ভিডিও যেত পর্নসাইটে]

গত ২৪ ঘণ্টা ধরেই তুমুল বৃষ্টিতে নাজেহাল সিকিম। খারাপ আবহাওয়ার জন্য বিপদ এড়াতে বন্ধ রাখা হয়েছে বেশ কয়েকটি রাস্তাও। কিন্তু দুর্ঘটনা এড়ানো সম্ভব হল না। অকালেই প্রাণ গেল রাজ্যস্তরের চার ফুটবলারের। তাঁদের মৃত্যুতে শোকের ছায়া সিকিম ফুটবল মহলে। কান্নায় ভেঙে পড়েছেন তাঁদের আত্মীয়-পরিজনরা।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে