BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কন্ডোমের ‘ভারজিন ট্রি’ বানিয়ে দিশা পাটানিকে পুজো করলেন ছাত্ররা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: February 14, 2017 9:25 am|    Updated: February 14, 2017 9:25 am

Singles worship Disha patani with Virgin Tree adorned with condom

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যালেন্টাইনস ডে। হাতে হাত ধরে প্রিয় মানুষটির সঙ্গে সময় কাটানোর দিন। পার্ক থেকে শপিং মল, আজ সর্বত্রই লাভবার্ডদের ভিড়। প্রকৃত অর্থে ভ্যালেন্টাইনস ডে ভালবাসার দিন হলেও আম আদমি একে প্রেমিক-প্রেমিকার প্রেম দিবস হিসেবেই ধরে নিয়েছে। কিন্তু যাঁরা সিঙ্গল! তাঁরা এই দিনটি কীভাবে সেলিব্রেশন করবেন? দিল্লির হিন্দু কলেজের ‘সিঙ্গল’ ছাত্রের একটি দল প্রতি বছর এই দিনটি এক্কেবারে অন্যভাবে পালন করে থাকেন। শুনলে বেশ অবাক হবেন!

(বহিষ্কৃত পন্নিরসেলভম, এআইএডিএমকের নয়া পরিষদীয় নেতা পলনিস্বামী)

প্রতি বছর কন্ডোম দিয়ে একটি গাছ তৈরি করেন ছাত্ররা। যার পোশাকি নাম ‘ভারজিন ট্রি’ বা কুমারী গাছ। সেই সঙ্গে পুজো করা হয় কোনও এক বলিউড অভিনেত্রীর। পুজ্য সেই নায়িকাকে তখন বলা হয় ‘দামদামি মাই’ (Damdami Mai)। ছাত্রদের বিশ্বাস, ভক্তি ভরে এই পুজো করলে আগামী ছ’মাসের মধ্যে কোনও একজনকে আর সিঙ্গল থাকতে হবে না। কারও না কারও ভালবাসার সঙ্গী জুটবেই। হিন্দু কলেজের হস্টেলে বছরের পর বছর এমন অদ্ভূত পুজো অনুষ্ঠিত হয়ে আসছে। এবার দামদামি মাই হিসেবে বেছে নেওয়া হয়েছিল বি-টাউনের নতুন নায়িকা দিশা পাটানিকে।

(প্রেম দিবসের চমক ২০০০ টাকার নোটে সাজানো গাড়ি, গ্রেপ্তার প্রেমিক)

‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন দিশা। ছবিতে ধোনির গার্লফ্রেন্ড হিসেবে দর্শকদের মন জয় করেছিলেন শান্ত স্বভাবের দিশা। হিন্দু কলেজের এক ছাত্র জানান, হস্টেলের ছাত্ররা একসঙ্গে আলোচনা করে ঠিক করেন কাকে দামদামি মাইয়ের আসনে বসানো হবে। বছরের কোনও সফল অভিনেত্রীকেই সচরাচর বেছে নেওয়া হয় এর জন্য। এবার দিশার সঙ্গে উঠে ছিল আরেক নায়িকা নারগিস ফাকরির নাম। তবে বেশিরভাগ ছাত্রের পছন্দের তালিকায় দিশা শীর্ষে থাকায় তাঁকেই দামদামি মাই করা হয়েছে। প্রতিবারের মতো এবারও ভ্যালেন্টাইনস ডে’র সকালে কলেজের প্রথম বর্ষের ছাত্ররা পুজোটি করেন।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে