BREAKING NEWS

২১ আষাঢ়  ১৪২৭  সোমবার ৬ জুলাই ২০২০ 

Advertisement

কথা বন্ধ করে দেওয়াই কাল হল, টিকটক স্টারকে শ্বাসরোধ করে খুন বন্ধুর

Published by: Paramita Paul |    Posted: June 29, 2020 7:08 pm|    Updated: June 29, 2020 7:08 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক তরফা ভালবাসা। বারবার সম্পর্কে জড়ানোর অনুরোধ। শেষমেশ ছেলেটির সঙ্গে কথা বল বন্ধ করে দিয়েছিলেন মেয়েটি। আর তার পরিণাম, খুন। ২১ বছরের টিকটিক স্টারকে শ্বাসরোধ করে খুন করল সেই ‘পাগল’ প্রেমিক। হরিয়াণার এই ঘটনায় অভিযুক্তের নামে পুলিশে অভিযোগ দায়ের করেছেন মেয়েটির বাবা।

[আরও পড়ুন : ‘বিদেশিনীর গর্ভজাত সন্তান দেশপ্রেমিক হতে পারে না’, রাহুলকে কটাক্ষ সাধ্বী প্রজ্ঞার]

হরিয়াণার সোনেপত জেলার বাসিন্দা শিবানী ও তাঁর বোন একটি সাঁলো চালাত। রবিবার সেই সাঁলোর একটি বিছানা থেকে শিবানীর দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, শ্বাসরোধ করে শিবানীকে খুন করা হয়েছে। এররপরই পুলিশে মেয়ের বন্ধুর আরিফের নামে অভিযোগ দায়ের শিবানীর বাবা বিনোদ। এ প্রসঙ্গে ইন্সপেক্টর তথা কুন্ডি এলাকারা এসএইচও রবিকুমার জানান, “প্রাথমিক তদন্ত শেষ। মনে করা হচ্ছে, মেয়েটিকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। আরিফ নামে একটি ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে।”

বিনোদ জানিয়েছেন, গত চার-পাঁচ বছর ধরে শিবানীর বন্ধ আরিফ। দুজনের মধ্যে দীর্ঘসময় ফোনে কথা হত। কিন্তু কিছুদিন ধরে শিবানীকে হেনস্থা করত আরিফ। প্রেমের প্রস্তাব দিত। কিন্তু শিবানী তাতে রাজি হয়নি। বরং গত চার-পাঁচদিন ধরে কথা বলা বন্ধ করে দিয়েছিল। এরপরই সমস্যার সূত্রপাত। বিনোদবাবুর অভিযোগ, কথা বলা বন্ধ করে দেওয়ার প্রতিশোধ নিতেই মেয়েকে খুন করেছে আরিফ।

[আরও পড়ুন : চরম অমানবিকতা! গাছে ঝুলিয়ে ‘খুন’ করা হল হনুমানকে, হাততালি দিলেন প্রত্যক্ষদর্শীরা]

প্রসঙ্গত, শিবানী তাঁর পরিবারকে নিয়ে সোনেপত জেলার কুণ্ডি জেলায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। পরিবারকে নিয়ে একধিক টিকটক ভিডিও তৈরি করতেন তিনি। প্রচুর ফলোয়ারসও ছিল। মেয়ের মৃত্যুতে শোকে ভেঙে পড়েছে গোটা পরিবার।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement