BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অসুস্থ সোনিয়া,‌ চিকিৎসার জন্য রাহুলকে সঙ্গে নিয়ে বিদেশ পাড়ি দিলেন কংগ্রেস সভানেত্রী

Published by: Abhisek Rakshit |    Posted: September 12, 2020 10:07 pm|    Updated: September 12, 2020 10:07 pm

An Images

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সম্প্রতি কিছুতেই শরীর ভাল যাচ্ছে না কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর। শারীরিক অসুস্থতার জন্য সরে দাঁড়াতে চেয়েছিলেন পদ থেকেও। কিন্তু আপাতত অন্তবর্তীকালীন সভানেত্রী হিসেবে দায়িত্ব সামলাচ্ছেন। এই পরিস্থিতিতে শনিবার চিকিৎসার জন্য দেশের বাইরে গেলেন সোনিয়া। তাঁর সঙ্গে গিয়েছেন ছেলে রাহুল গান্ধীও। যদিও এই খবর প্রকাশ্যে আসতেই অনেকেই উৎকণ্ঠা প্রকাশ করেছিলেন। ফের কী অসুস্থ হলেন সোনিয়া গান্ধী?‌

[আরও পড়ুন:‌ নজরে চিন-নেপাল, উত্তরাখণ্ডের সীমান্তবর্তী তিন জেলায় এবার বসবে এয়ার ডিফেন্স সিস্টেম]

শেষপর্যন্ত আসরে নামেন কংগ্রেসের (Congress) ওয়ার্কিং কমিটির সদস্য এবং জেনারেল সেক্রেটারি রনদীপ সুরজেওয়ালা (Randeep Singh Surjewala)। তিনি টুইট করে জানান, সোনিয়া গান্ধী পূর্ব নির্ধারিত মেডিক্যাল চেকআপ করাতে দেশের বাইরে গিয়েছেন। লেখেন, ‘‌‘কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী গুরুতর অসুস্থ নয়। করোনার কারণে রুটিনমাফিক চেক আপ করাতেই দেশের বাইরে গিয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। তবে রাহুলজি আগামী সপ্তাহে ফিরেই বাদল অধিবেশনে যোগ দেবেন।’‌’‌ আসলে আগেই রুটিন চেকআপের জন্য দেশের বাইরে যাওয়ার কথা ছিল সোনিয়ার। কিন্তু করোনা আবহে বারেবারেই তা পিছিয়ে যায়। অবশেষে এদিন তিনি দেশের বাইরে গেলেন। তবে তাঁর এভাবে অসুস্থ হওয়ার খবরে রীতিমতো উদ্বিগ্ন কংগ্রেস কর্মীরা।

 

এর আগে গত জুলাই মাসের শেষের দিকেও হাসপাতালে ভরতি হতে হয়েছিল তাঁকে। আসলে সত্তরোর্ধ্ব সোনিয়া গান্ধী (Sonia Gandhi) জটিল রোগে ভুগছেন। চিকিৎসার জন্য একাধিকবার মার্কিন যুক্তরাষ্ট্রে যেতে হয়েছে তাঁকে। গত ফেব্রুয়ারিতেও এই কারণেই দিল্লির এই হাসপাতালে একবার ভরতি হতে হয়েছিল কংগ্রেস সভানেত্রীকে। 

[আরও পড়ুন:‌ করোনা বিধি ভাঙলেই নির্দিষ্ট রুটে দু’সপ্তাহ বন্ধ উড়ান পরিষেবা, বিজ্ঞপ্তি জারি DGCA’র]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement