BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‌‘‌কংগ্রেসকে শেষ করতে সোনিয়া-রাহুলই যথেষ্ট,‌’‌ কটাক্ষ বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের

Published by: Abhisek Rakshit |    Posted: August 26, 2020 10:29 am|    Updated: August 26, 2020 11:21 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ কংগ্রেস (Congress) সভাপতি কে হবেন?‌ ফের একবার অন্তর্বর্তী সভাপতির পদে সোনিয়া গান্ধী (Sonia Gandhi) বহাল হলেও, এই একটি প্রশ্নে যেন জেরবার দলের পুরো শীর্ষ নেতৃত্ব। আর এর পাশাপাশি এবার সঙ্গে যুক্ত হয়েছে বিজেপি নেতা-মন্ত্রীদের তীব্র কটাক্ষ। ঠিক যেমনটা করলেন বিজেপি (BJP) সাংসদ সাক্ষী মহারাজ। কংগ্রেসের এই অবস্থার জন্য সরাসরি দায়ী করলেন গান্ধী পরিবারকে। তাঁর মতে, কাউকে কিছু না করলেও চলবে। কারণ, সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীই কংগ্রেসকে শেষ করে দেওয়ার জন্য যথেষ্ট। শুধু তাই নয়, দেশে বিজেপির কোনও প্রতিপক্ষ নেই বলেও দাবি করেন  তিনি।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে ফের ধর্ষণ করে খুন, পুকুর থেকে মিলল নিখোঁজ নাবালিকার দেহ]

মঙ্গলবার কংগ্রেস প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে সাক্ষী মহারাজ (Sakshi Maharaj) বলেন, ‘‌‘‌কংগ্রেস ডুবছে। আর সেটা হচ্ছে তাঁদের নিজেদের জন্যই। এখানে আমাদের কিছুই করার নেই। কংগ্রেসকে শেষ করতে সোনিয়া গান্ধী এবং রাহুল গান্ধীই যথেষ্ট। অন্য কারওর কোনও প্রয়োজন নেই।’‌’ এর পাশাপাশি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রাজনীতি নিয়েও মুখ খোলেন তিনি। জানান, দেশের মধ্যে সেরা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। এছাড়া খুব শীঘ্রই যে অযোধ্যায় রাম মন্দির (Ram Temple) তৈরি হয়ে যাবে, সে ব্যাপারেও আশাপ্রকাশ করেন বিজেপি সাংসদ।

[আরও পড়ুন: রাঁধুনির কাজ পরিশ্রমের, সত্তরোর্ধ্ব সাহিত্যিক মনোরঞ্জন ব্যাপারীকে লাইব্রেরিতে চাকরি দিলেন মুখ্যমন্ত্রী]

এদিকে, শুধু সাক্ষী মহারাজ নন। কংগ্রেসের সভাপতি নির্বাচন প্রসঙ্গে মুখ খুলেছেন একাধিক বিজেপি নেতা-মন্ত্রী। ঠিক যেমন মন্তব্য করেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। তাঁর মতে, যে দলে শীর্ষ নেতাদের বিরুদ্ধে অন্য দলের (‌বিজেপি) সঙ্গে যোগসাজশের অভিযোগ ওঠে, সেই দলকে কেউ বাঁচাতে পারবে না। অন্যদিকে, উমা ভারতীর মন্তব্য, গান্ধী-নেহরু পরিবারের অস্তিত্ব বিপন্ন। তাঁদের রাজনৈতিক প্রভাব আর নেই বললেই চলে। কংগ্রেসের উচিত কোনও ‘‌বিদেশি‌ তত্ত্বের’ বদলে আসল স্বদেশি গান্ধীতে ফিরে আসা। যদিও কংগ্রেসের বর্তমান পরিস্থিতিতে কোনও মন্তব্য করতে চাননি জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। তাঁর সাফ বক্তব্য, এটা কংগ্রেসের অভ্যন্তরীণ বিষয়। তিনি বিজেপি কর্মী। এব্যাপারে কোনও মন্তব্য করবেন না। ‌

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement