Advertisement
Advertisement
Rahul Gandhi

দুর্বল মঞ্চ ভেঙে বেসামাল রাহুল! লালুকন্যার হাত ধরে পড়তে পড়তে বাঁচলেন, ভিডিও ভাইরাল

ভাঙা মঞ্চেই সভা সারলেন রাহুল গান্ধী।

Stage Collapses At Rahul Gandhi's Bihar Poll Rally With Misa Bharti
Published by: Amit Kumar Das
  • Posted:May 27, 2024 7:43 pm
  • Updated:May 28, 2024 12:00 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা ভালো যাচ্ছে না কংগ্রেস নেতা রাহুল গান্ধীর। কোথাও বেসামাল ভিড়ের চাপে বেহাল দশা, তো কোথাও নিরাপত্তার খামতিতে সভা শেষ না করেই রাহুলকে ফিরতে হচ্ছে ঘরে। এবার জনসভায় গিয়ে মঞ্চ ভেঙে পড়তে পড়তে কপালজোরে রক্ষা পেলেন তিনি। কোনও মতে লালুকন্যা মিসা ভারতীর হাত ধরে কোনও মতে সামলে নিলেন নিজেকে। এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

শেষ দফার নির্বাচন উপলক্ষে সোমবার বিহারের পালিগঞ্জে উপস্থিত হয়েছিলেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। এখানে পাটলিপুত্র লোকসভা কেন্দ্রে এবার প্রার্থী হয়েছেন লালুকন্যা মিসা ভারতী (Misa Bharti)। সেখানে ইন্ডিয়া জোটের জনসভায় রাহুল গান্ধী ও তেজস্বী যাদব মঞ্চে উপস্থিত হতেই ঘটে বিপত্তি। হঠাৎ মঞ্চ ভেঙে তা নিচের দিকে বসে যাওয়ায় টালমাটাল পরিস্থিতি তৈরি হল ভিভিআইপি নেতাদের মধ্যে। ঘটনার সময় রাহুলের পাশে দাঁড়িয়েছিলেন লালুকন্যা মিসা। তাঁর হাত ধরে কোনওমতে নিজেকে সামলে নেন রাহুল। এর পর দুই পা এগোতেই ফের ঘটে একই অবস্থা। এবারও মঞ্চ ভেঙে পড়ে যাওয়ার দশা হয় সোনিয়াপুত্রর। মিসাকে ধরে এবারও সামলে নেন নিজেকে। রাহুলের এমন বেসামাল পরিস্থিতি দেখে ছুটে আসেন নিরাপত্তারক্ষীরা। মঞ্চের ওজন কমাতে অধিকাংশ লোকজনকে নামিয়ে দেওয়া হয় নিচে। অন্যদিকে, এই ভিডিওতেই দেখা যাচ্ছে রাহুলের ঠিক পিছনেই ছিলেন লালুপুত্র তেজস্বী যাদব। এই দুর্ঘটনার জেরে চোট পান তিনি। দুই ব্যক্তির ঘাড়ে ভর দিয়ে মঞ্চের নিরাপদ দিকে সরে যেতে দেখা যায় তেজস্বীকে।

Advertisement

[আরও পড়ুন: ‘বিষয়টি তদন্ত সাপেক্ষ’, রাহুল-কেজরির পাক যোগ নিয়ে দাবি মোদির]

তবে এমন বিপদে পড়েও হাসিমুখে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন রাহুল গান্ধী। নিরাপত্তারক্ষীরা তাঁকে ধরতে ছুটে এলে তিনি জানান, তিনি ঠিক আছেন। কিছুই হয়নি এমন ভাব করে হাসিমুখে জনতার দিকে হাত নাড়তে দেখা যায় তাঁকে। তবে এত কিছুর পরও মঞ্চ থেকে নেমে যাননি একদা কংগ্রেস সভাপতি। মঞ্চ থেকে লোকসংখ্যা কমিয়ে ফেলার পর ওই ভাঙা মঞ্চেই মিসা ও তেজস্বীকে পাশে নিয়ে বিজেপি সরকারের বিরুদ্ধে কড়া আক্রমণ শানাতে দেখা যায় রাহুল গান্ধীকে।

[আরও পড়ুন: কাশ্মীরে সরকারি চাকরি পাবে না জঙ্গি পরিবারের সদস্য, পাথর ছুড়লেও একই শাস্তি, হুঙ্কার শাহের]

অবশ্য রাহুলের সভায় এমন বিপর্যয় এই প্রথমবার নয়, কিছুদিন আগে উত্তরপ্রদেশে এক জনসভায় গিয়ে বেসামাল ভিড়ের জেরে তৈরি হয়েছিল বিশৃঙ্খল পরিস্থিতি। ওই মঞ্চে উপস্থিত ছিলেন সপা প্রধান অখিলেশ যাদবও। সেখানে ভিড়ের চাপে ভেঙে যায় মঞ্চের সামনের ব্যারিকেড। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করে পুলিশ। পরিস্থিতি খারাপ দিকে যেতে পারে আশঙ্কা করে সেদিন নিরাপত্তারক্ষীদের ঘেরাটোপে হেলিকপ্টারে উঠে এলাকা ছাড়েন রাহুলরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ