BREAKING NEWS

২৩ ফাল্গুন  ১৪২৭  মঙ্গলবার ৯ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

ছেড়ে চলে গিয়েছেন স্ত্রী, রাগে ১৮ জন মহিলাকে খুন হায়দরাবাদের সিরিয়াল কিলারের

Published by: Biswadip Dey |    Posted: January 27, 2021 3:25 pm|    Updated: January 27, 2021 3:25 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হয়েছিল মাত্র ২১ বছর বয়সে। কিন্তু টেকেনি সেই বিয়ে। অল্প কিছুদিনের মধ্যেই অন্য একজনের সঙ্গে পালিয়ে যান তার স্ত্রী। সেই মুহূর্ত থেকেই তরুণের মনের মধ্যে জমা হতে থাকে অপরিসীম ঘৃণা। আর তারই ফলশ্রুতি, একটি-দু’টি নয়, ১৮ জন মহিলাকে খুন! হঠাৎ শুনলে মনে হবে কোনও থ্রিলার সিনেমার প্লট। কিন্তু হায়দরাবাদে (Hyderabad) সত্যিই সন্ধান মিলেছে এমনই এক সিরিয়াল কিলারের (Serial killer)। তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সব মিলিয়ে ২১টি মামলা রুজু হয়েছে তার বিরুদ্ধে।

অভিযুক্ত এই সিরিয়াল কিলার পেশায় একজন শ্রমিক। সম্প্রতি দু’জন মহিলার খুনের মামলায় তাকে খুঁজছিল পুলিশ। তদন্তে নেমে অবশেষে সন্ধান মেলে তার। সিটি পুলিশ টাস্ক ফোর্স এবং রাচাকোন্ডা কমিশনারেটের পুলিশ গ্রেপ্তার করেছে ৪৫ বছরের ওই ব্যক্তিকে। জানা গিয়েছে, ২০০৩ সালে অপরাধের দুনিয়ায় পা রাখে অভিযুক্ত। তার লক্ষ্যই থাকত একলা থাকা মহিলাদের দিকে। তাঁদের টাকার বিনিময়ে যৌনতার প্রস্তাব দিত সে। মহিলারা বুঝতেও পারতেন না কোন ফাঁদে পা দিতে চলেছেন তাঁরা। পুলিশ জানতে পেরেছে, খুনের আগে সব ক্ষেত্রেই ওই মহিলাদের সঙ্গে বসে মদ খেত অভিযুক্ত। তারপর সুযোগ বুঝে ঝাঁপিয়ে পড়ত তাঁদের উপরে। নৃশংস ভাবে তাঁদের খুন করার পরে ওই মহিলার কাছে থাকা দামী জিনিসপত্র নিয়ে চম্পট দিত সে।

[আরও পড়ুন: ‘বিজেপিপন্থী’ অভিনেতার উসকানিতেই লালকেল্লায় তাণ্ডব! ষড়যন্ত্রের অভিযোগ কৃষকদের]

সব মিলিয়ে একুশটি মামলা রয়েছে অভিযুক্তর বিরুদ্ধে। তার মধ্যে ১৬টি খুনের মামলা। চারটি সম্পত্তিগত অপরাধ। এছাড়াও একবার পুলিশের হেফাজত থেকে পালাবার কারণেও একটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। তাকে জেরা করা শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন : দেশের দৈনিক করোনা সংক্রমণ অনেকটাই বাড়ল, ভ্যাকসিন পেলেন ২০ লক্ষের বেশি স্বাস্থ্যকর্মী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement