BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

চলন্ত ট্রেনের সিঁড়িতে দাঁড়িয়ে স্টান্ট, হাত ফসকে পড়ে মৃত্যু ছাত্রের

Published by: Tiyasha Sarkar |    Posted: May 29, 2022 3:59 pm|    Updated: May 29, 2022 3:59 pm

Student died at Chennai train accident while travelling dangerously | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত ট্রেনের (Chennai Train Accident) দরজার পাদানিতে দাঁড়িয়ে দাঁড়িয়ে যাচ্ছিলেন। সেটাই হল কাল। হাত ফসকে ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক ছাত্রের। চেন্নাইয়ের এই ঘটনায় ফের প্রকাশ্যে এল বিপজ্জনক ভাবে ট্রেনে যাতায়াত করার ফল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম এ নিথি দেভান। একটি কলেজের তৃতীয় বর্ষের পড়ুয়া তিনি। ঘটনার সময়ে তিনি ট্রেনের পাদানিতে বিপজ্জনক ভাবে দাঁড়িয়ে ছিলেন। দু’টি স্টেশনের মাঝামাঝি এলাকায় হঠাৎই ট্রেনের হাতল থেকে হাত ফসকে যায়। চলন্ত ট্রেন থেকে পড়ার ফলে গুরুতর ভাবে জখম হন তিনি। ভেঙে যায় তাঁর দু’টি পা। স্থানীয় জনতার উদ্যোগে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত্যু (Student Death) হয় দেভানের। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে দেভানের দেহ। এই ঘটনায় শোক প্রকাশ করেছে দক্ষিণ রেল। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

[আরও পড়ুন: দেশজুড়ে ভয়াবহ সংকট, দীর্ঘ ছ’বছর পরে বিদেশ থেকে কয়লা আমদানি করবে ভারত]

এই ঘটনার পরে প্রকাশ্যে এসেছে দেভানের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে ট্রেনের জানলায় উঠছেন দেভান। অত্যন্ত বিপজ্জনক অবস্থায় তাঁরা দাঁড়িয়ে রয়েছেন। হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন সকলেই। দুর্ঘটনার কথা প্রসঙ্গে দক্ষিণ রেলের ডিভিশনাল ম্যানেজার জানিয়েছেন, এই ঘটনা থেকে শিক্ষা নেওয়া উচিত সকলের। প্রসঙ্গত, কিছুদিন আগে চেন্নাইতে একইভাবে মৃত্যু হয়েছিল আরেক পড়ুয়ার।  

দুর্ঘটনায় ছাত্রের (Chennai Student Accident) মৃত্যুর পরেই বিশেষ পদক্ষেপ করা হয়েছে রেলের তরফে। এক আধিকারিক বলেছেন, “চেন্নাই সেন্ট্রাল এলাকায় বিশেষ বাহিনী মোতায়েন করা হবে।” কলেজপড়ুয়ারা প্রায়শই চলন্ত ট্রেনে নানারকম স্টান্ট করে থাকেন। সেই প্রসঙ্গে ওই আধিকারিক বলেছেন, প্ল্যাটফর্মে নজরদারি চালাবে এই বাহিনী। বিশেষত, যেসব কলেজপড়ুয়ারা স্টেশন চত্বরে বিশৃঙ্খলা তৈরি করে, তাদের সতর্ক করা হবে। স্টান্ট করা থেকেও আটকানো হবে যাত্রীদের।

[আরও পড়ুন: এক বছরে দেশে জাল নোট বেড়ে দ্বিগুণ! রিজার্ভ ব্যাংকের তথ্য তুলে মোদিকে তোপ তৃণমূলের

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে