১৪ মাঘ  ১৪২৮  শুক্রবার ২৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রাজনীতির অযোগ্য ‘প্রতারক’ রজনীকান্ত, বিস্ফোরক সুব্রহ্মণ্যম স্বামী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 24, 2017 8:42 am|    Updated: June 24, 2017 8:42 am

Subramanian Swamy calls superstar Rajinikanth a ‘Fraud’

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেআইনিভাবে অর্থ লেনদেনের অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে। তাই রাজনীতিতে আসা একেবারেই উচিত নয় রজনীকান্তের। রাজনীতির জন্য একদমই উপযুক্ত নন তিনি। দক্ষিণী সুপারস্টারের সম্পর্কে এমন বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী।

[কাশ্মীরে ডিএসপির নির্মম হত্যার জন্য বিজেপি-পিডিপি সরকারকে দুষলেন রাহুল]

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে এই মন্তব্য করেন স্বামী। বিজেপি সাংসদের দাবি, তালাইভাকে ব্যক্তিগতভাবে চেনেন তিনি। আগেও রাজনীতিতে আসা নিয়ে আলোচনা হয়েছে দু’জনের মধ্যে। কিন্তু সুপারস্টারকে লড়াইয়ের এই ময়দানে না আসার পরামর্শই দিয়েছেন বিজেপি সাংসদ। এর কারণ হিসেবে তিনি দাবি করেছেন, আর্থিক অনিয়মের অভিযোগ রয়েছে রজনীর বিরুদ্ধে। হিসেব বহির্ভূত অর্থ মজুত করে রাখার অভিযোগও উঠেছে। এমন অবস্থায় রাজনীতিতে এলে তারকা মহিমাই ক্ষুন্ন হবে। আর তিনি একেবারেই রাজত্ব করার এই নীতির যোগ্য নন।

[রাষ্ট্রপতি নির্বাচনের ভিত্তিতে দেশভাগ করতে চাইছে কংগ্রেস, সরব বিজেপি]

বেশ কিছুদিন ধরেই রজনীকান্তের রাজনীতিতে আসা নিয়ে সরগরম দাক্ষিণাত্যের রাজনীতি। শোনা যাচ্ছে, তালাইভা নাকি ঠিক করে ফেলেছেন রাজনীতির ময়দানে নামবেন। সম্প্রতি এই জল্পনা আবার উসকে দিয়েছেন তাঁর এক মন্তব্য। নিজের ‘ফ্যান’ সবরকম লড়াইয়ের জন্য প্রস্তুত থাকার নির্দেশ দিয়েছেন রজনী। শোনা যাচ্ছে, নিজের ঘনিষ্ঠমহলে এই নিয়ে অলোচনা করছেন রজনীকান্ত। রাজনীতিতে তাঁর আসা উচিত না উচিত নয়, সবার কাছ থেকে এ বিষয়ে পরামর্শ নিচ্ছেন। কিন্তু সুব্রহ্মণ্যম স্বামীর এই যেচে দেওয়া উপদেশটি তিনি গ্রহণ করবেন কি না, সেই সিদ্ধান্ত একমাত্র তালাইভাই নিতে পারেন। অবশ্য অনেকের মতে, রজনী চাইলে সবকিছুই করতে পারেন, তা সে পর্দার অন্দরে হোক কিংবা পর্দার বাইরে।

[বরাত জোরে চোরাশিকারিদের হাত থেকে রক্ষা পেল বিরল প্রজাতির সিংহ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে