BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বিমানে অন্তর্বাস বিক্রি করবেন সানি লিওন!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 23, 2017 12:05 pm|    Updated: January 23, 2017 12:05 pm

Sunny leone to sell lingerie on spicejet flights

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড তারকা সানি লিওন তাঁর নিজস্ব ব্র্যান্ডের পোশাক, অন্তর্বাস ও সুগন্ধীর মার্কেটিংয়ের জন্য এক অভিনব পন্থা গ্রহণ করলেন। খুব শিগগিরই তাঁর ‘লাস্ট’ ব্র্যান্ডের পারফিউম, পোশাক ও অন্তর্বাস মিলবে স্পাইস জেটের বিমানে। অজয় সিংয়ের বিমান সংস্থার ব্র্যান্ডিং ও মার্কেটিং স্ট্র্যাটেজির উপরে আস্থা রাখছেন সানি।

(উপোস করলে সেক্স লাইফ জাস্ট ওয়াও!)

সূত্রের খবর, সানি লিওনের নিজস্ব ব্র্যান্ডের পারফিউম, ডিও এবার বিক্রি হবে স্পাইসজেটের সব বিমানে। খবরটি জানিয়েছেন সংস্থারই এক সিনিয়র মার্কেটিং ম্যানেজার। নাম প্রকাশে অনিচ্ছুক ওই পদাধিকারী জানিয়েছেন, “সানি লিওনের সঙ্গে এ বিষয়ে স্পাইসজেটের একাধিক বৈঠক হয়েছে। বৈঠক শেষে সদর্থক ইঙ্গিত মিলেছে দু’পক্ষের তরফেই। সানি তাঁর ‘লাস্ট’ ব্র্যান্ডের পারফিউম, ডিও স্পাইসজেটে বিক্রির বিষয়ে আশাবাদী।”

(পুরুষাঙ্গ নিয়ে ভুল ভাবনাগুলি ছেড়ে পড়ুন এই প্রতিবেদন)

শুধু সুগন্ধী নয়, সূত্রের খবর সানি লিওন তাঁর পোশাক ও অন্তর্বাস বিক্রির জন্যও স্পাইসজেট মার্চেন্ডাইজ প্রাইভেট লিমিটেডের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে স্পাইসজেটের গুরগাঁওয়ের দফতরের কর্তাদের সঙ্গে সানি লিওন বৈঠক করেছেন। বিমান সংস্থা স্পাইসজেটের ভরতুকিতে চলা অধীনস্থ সংস্থা স্পাইসজেট মার্চেন্ডাইজ প্রাইভেট লিমিটেড, যার কর্ণধার মনজিভ সিং। তাঁর সঙ্গেও বৈঠক করেছেন বলিউড তারকা।

(৩১ মার্চের পর আরও তিন মাস ‘ফ্রি’ 4G ডেটা দেবে Jio)

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে