BREAKING NEWS

১৪ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ১ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

খাবার তৈরি করতে দেরি, রাগে রেস্তরাঁর মালিককে খুন সুইগি’র ডেলিভারি বয়ের

Published by: Biswadip Dey |    Posted: September 1, 2021 8:04 pm|    Updated: September 1, 2021 8:04 pm

Swiggy delivery boy kills restaurant owner after tiff over order delay। Sangbad Pratidin

প্রতীকী ছবি।

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: খাবারের অর্ডার দিতে দেরি। আর সেই ‘অপরাধেই’ প্রাণ গেল রেস্তোরাঁর মালিকের। খাবার ডেলিভারি সংস্থা সুইগি’র (Swiggy) এক ডেলিভারি বয়ের বিরুদ্ধে উঠল গুলি করে তাঁকে খুন (Murder) করার অভিযোগ। এমনই এক মর্মান্তিক ঘটনার সাক্ষী হল উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডা (Noida)। ইতিমধ্যেই ওই ডেলিভারি বয়ের সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। তার সন্ধানে নানা অঞ্চলে তল্লাশি চালানো হচ্ছে।

ঠিক কী হয়েছিল? পুলিশ জানিয়েছে মৃত সুনীল গ্রেটার নয়ডায় একটি রেস্তরাঁ চালাতেন। মঙ্গলবার মধ্যরাতে সেখানে আসে ওই সুইগি ডেলিভারি বয়। তাকে জানিয়ে দেওয়া হয়, খাবার তৈরি হতে সামান্য সময় লাগবে। সে যেন অপেক্ষা করে। কিন্তু কয়েক মিনিট যেতে না যেতেই মেজাজ হারায় অভিযুক্ত। রেস্তরাঁর কর্মীদের সঙ্গে তার তর্কবিতর্ক শুরু হয়।

[আরও পড়ুন: TMC in Tripura: এবার ত্রিপুরায় দলীয় কার্যালয় খুলছে তৃণমূল, উদ্বোধনে Abhishek Banerjee]

পরিস্থিতি উত্তপ্ত হতেই সুনীল সেখানে হাজির হয়ে ওই ডেলিভারি বয়ের কাছে জানতে চান বিবাদের কারণ। ঠিক তখনই অতর্কিতে বন্দুক বের করে গুলি চালিয়ে দেয় অভিযুক্ত। মুহূর্তে সেখানে লুটিয়ে পড়েন সুনীল। বেগতিক বুঝে দ্রুত চম্পট দেয় ওই ডেলিভারি বয়। সুনীলকে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সিসিটিভি খতিয়ে দেখছে।

ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এক স্থানীয় বাসিন্দা জানিয়েছেন, তাঁকে রেস্তরাঁর এক কর্মী ফোন করে সুনীলের আহত হওয়ার খবর দেন। তিনি ঘটনাস্থলে পৌঁছে দেখেন সুনীল তখনও বেঁচে রয়েছেন। অ্যাম্বুল্যান্স আসতে দেরি করায় তিনি নিজের গাড়িতেই সুনীলকে হাসপাতালে নিয়ে যান। কিন্তু শেষরক্ষা হয়নি।

[আরও পড়ুন: Petrol-Diesel Price: মাসের শুরুতেই কমল পেট্রল-ডিজেলের দাম, জানুন কলকাতায় জ্বালানিমূল্য কত]

সংবাদিক সম্মেলনে পুলিশ জানিয়েছে, পুলিশ কমিশনার নির্দেশ দিয়েছেন জেলার বিভিন্ন এলাকায় অভিযুক্তের সন্ধানে তল্লাশি চালানোর। দ্রুত তাকে গ্রেপ্তার করার নির্দেশ দিয়েছেন তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে