BREAKING NEWS

১৬ চৈত্র  ১৪২৯  শুক্রবার ৩১ মার্চ ২০২৩ 

READ IN APP

Advertisement

তামিলনাড়ুতে করোনায় মৃত বাবা ও ছেলেকে খুনের দায়ে ধৃত পুলিশকর্মী

Published by: Soumya Mukherjee |    Posted: August 11, 2020 11:24 pm|    Updated: August 11, 2020 11:32 pm

Tamil Nadu Cop, Accused In Father-Son Custodial Deaths, Dies

মৃত বাবা ও ছেলে (ফাইল ফটো)

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের নিয়ম ভেঙে ১৫ মিনিট দোকান খোলা রেখেছিল। এর জেরে গত ১৫ জুন তামিলনাড়ুর তুতিকোরিনের সান্তনকুলম থানার কয়েকজন পুলিশকর্মী জয়রাজ ও তাঁর ছেলেকে পিটিয়ে মারে বলে অভিযোগ। বিষয়টি নিয়ে দেশজুড়ে বিতর্ক তৈরি হতেই অভিযুক্তদের গ্রেপ্তার করে সিবিআই তদন্তের নির্দেশ দেয় তামিলনাড়ু সরকার। সেই তদন্ত শেষ হওয়ার আগে করোনায় মৃত্যু হল এই ঘটনার অন্যতম অভিযুক্ত সান্তনকুলম থানার স্পেশাল ইনস্পেক্টর ৫৬ বছরের পলদুরাই (Pauldurai) -এর । সোমবার মাদুরাইয়ের একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন মৃত্যু হয় তাঁর।

তামিলনাড়ু প্রশাসন সূত্রে জানা গিয়েছে, গ্রেপ্তার হওয়ার পরেই ডায়াবেটিসের রোগী পলদুরাইকে মাদুরাই (Madurai) সেন্ট্রাল জেলে রাখা হয়েছিল। সেখানেই করোনায় আক্রান্ত হন তিনি। নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ হতেই তাঁকে মাদুরাইয়ের সরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। তারপর থেকে সেখানেই ভরতি ছিলেন তিনি। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার অবনতিও হয়। আর সোমবার চিকিৎসাধীন অবস্থায় ওই পুলিশকর্মীর মৃত্যু হয়।

[আরও পড়ুন: ২২ মাস একসঙ্গে থাকলেও যৌনমিলনে রাজি হতেন না স্ত্রী, অবসাদে আত্মঘাতী রেলকর্মী ]

যদিও ওই পুলিশকর্মীর মৃত্যুর পর চিকিৎসকদের গাফিলতির জন্যই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন তাঁর পরিবারের সদস্যরা। তাঁর স্ত্রীর অভিযোগ, মাদুরাইয়ের ওই হাসপাতালে পলদুরাইয়ের ঠিকমতো চিকিৎসা হচ্ছিল না। সেই কারণে তিনি উচ্চপদস্থ পুলিশ আধিকারিকদের কাছে তাঁর স্বামীকে কন্যাকুমারির একটি হাসপাতালে স্থানান্তরিত করার আবেদন জানান। কিন্তু, তাঁরা এতে গুরুত্ব দেননি। তার জেরেই পলদুরাইকে মরতে হল।

[আরও পড়ুন:কোঝিকোড় এয়ারপোর্টে বর্ষাকালে নামবে না বড় মাপের বিমান, দুর্ঘটনা এড়াতে জারি নির্দেশিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে