BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

জলে নামতে নারাজ, নৌকা থেকে মৎস্যজীবীর কাঁধে চড়েই ডাঙায় তামিলনাড়ুর মন্ত্রী!

Published by: Abhisek Rakshit |    Posted: July 9, 2021 9:48 am|    Updated: July 9, 2021 9:48 am

Tamil Nadu Minister On Survey Carried On Shoulders By Fishermen | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কে তামিলনাড়ুর (Tamil Nadu) মৎস্য দপ্তরের মন্ত্রী অনিতা রাধাকৃষ্ণণ। সম্প্রতি থিরুভাল্লুরে ভাঙন পরিস্থিতি পর্যালোচনা করতে গিয়েছিলেন তিনি। কিন্তু জলে নামলেন না। জুতোও ভেজালেন না। স্থানীয় মৎস্যজীবীদের কাঁধে চড়ে এক জায়গা থেকে আরেক জায়গায় গেলেন। আর সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় সোশ্যাল মিডিয়ায়।

দীর্ঘদিন ধরে সমুদ্রের তীরে ভাঙন এবং ক্ষয়ের অভিযোগ রয়েছে থিরুভাল্লুরের মানুষদের। সেই অভিযোদ করে। নৌকায় চড়ে সেই ভাঙনের পরিস্থিতিই খতিয়ে দেখতে গিয়েছিলেন অনিতা। কিন্তু নৌকা করে পরিদর্শনের পর ফের ডাঙায় আসার সময় ওই কাণ্ড ঘটে। তাঁর পরনের সাদা জুতো তিনি কোনও ভাবেই ভেজাবেন না। তাই নৌকা থেকে নামতে অস্বীকার করেন মন্ত্রী। অগত্যা এক মৎস্যজীবী তাঁকে কোলে করে নৌকা থেকে ডাঙায় নিয়ে আসেন। আর সেই ভিডিওটিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। অনেকেই ভিআইপি সংস্কৃতি নিয়ে কটাক্ষ করেন তাঁকে। এখানেই শেষ নয়, মন্ত্রী যে নৌকায় চড়েছিলেন, তাতে ৭ জন যাত্রী ধারণ করা গেলেও মন্ত্রীর সঙ্গে অন্তত ৩০ জন উঠেছিলেন। আর এর জেরে জলে থাকাকালীন নৌকাটি বারংবার ভারসাম্য হারাচ্ছিল। এর জেরে বাধ্য হয়ে কিছু মানুষকে পরে অন্য নৌকায় স্থানান্তরিতও করতে হয়।

[আরও পড়ুন: মোদির মন্ত্রিসভায় শপথ নিতেই বিড়ম্বনায় জ্যোতিরাদিত্য, হ্যাক হল ফেসবুক অ্যাকাউন্ট]

এদিকে এই বিষয়ে মন্ত্রীকে প্রশ্ন করা হলে তিনি ভিআইপি সংস্কৃতির বিষয়টি উড়িয়ে দেন। তাঁর মতে, মৎস্যজীবীরা ভালোবেসে তাঁকে কাঁধে তুলতে চেয়েছিলেন, তাই ওভাবে তিনি ডাঙায় আসেন। তিনি বলেন, ‘এতে ভুল কী আছে? আমায় ভালোবেসে যদি তাঁরা বলে, তাহলে আমার উচিত কাঁধে চড়া। যদি আমি না চড়তাম, সেটা ভুল হত। একজন মৎস্য মন্ত্রী পারে এক মৎস্যজীবীর কাঁধে চাপতে। নয়ত আর কে চাপবে?’

 

[আরও পড়ুন: MBBS-এর পর ইন্টার্নকে শিখতে হবে আয়ুর্বেদ-হোমিওপ্যাথি, নির্দেশ জাতীয় মেডিক্যাল কমিশনের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement