BREAKING NEWS

৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

পালিয়ে বিয়ে করায় হুমকি দিচ্ছেন বাবা, নিরাপত্তার দাবিতে পুলিশের দ্বারস্থ মন্ত্রীকন্যা

Published by: Kishore Ghosh |    Posted: March 9, 2022 2:00 pm|    Updated: March 9, 2022 3:12 pm

Tamil Nadu Minister’s daughter eloped with boyfriend seeks protection from Police | Sandbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ ছয় বছরের সম্পর্ক। ক’ দিন আগে পরিবারের অমতে ‘মনের মানুষ’কে বিয়ে করেছেন তামিলনাড়ুর (Tamil Nadu) বাসিন্দা জয়াকল্যাণী (Jayakalyani)। মঙ্গলবার তিনি বেঙ্গালুরু সিটি পুলিশ কমিশনারের কাছে পুলিশি নিরাপত্তা চান। জয়াকল্যাণীর বক্তব্য, তাঁর বাবা প্রভাবশালী, ফলে তাঁর ও তাঁর স্বামীর জীবনের ঝুঁকি ((Death threat) রয়েছে। যে কোনও মুহূর্তে খারাপ কিছু ঘটে যেতে পারে। প্রশ্ন হল, বাবা কে? সে কথা জানার পরে চোখ কপালে উঠেছে বেঙ্গালুরু পুলিশের আধিকারিকদের। জয়াকল্যাণীর বাবা হলেন তামিলনাড়ুর মন্ত্রী পি শেখর বাবু (Hindu Religious and Charitable Endowment Minister P K Sekar Babu)।

জয়াকল্যাণী নিজে পেশায় চিকিৎসক। ক’দিন আগেই কর্নাটকের রায়চুরের একটি মঠে হিন্দু রীতি মেনে পেশায় ব্যবসায়ী সতীশ কুমারের (Satish kumar) সঙ্গে গাঁটছড়া বাঁধেন। জয়াকল্যাণীর দাবি, বাবা অত্যন্ত প্রভাবশালী হওয়ায় তাঁর ও স্বামীর জীবনের ঝুঁকি রয়েছে। তাঁরা আতঙ্কে ভুগছেন। সেই কারণেই মঙ্গলবার বেঙ্গালুরুর এক থানায় হাজির হন তিনি এবং পুলিশি নিরাপত্তার দাবি জানান। মন্ত্রীকন্যা পুলিশকে জানিয়েছেন, সতীশ কুমারের প্রতি তাঁর প্রেমের ব্যাপারে বাবা-মা দু’জনেরই আপত্তি রয়েছে। মাস দু’য়েক আগেও একবার বিয়ে করার চেষ্টা করেছিলেন তাঁরা। সেই সময় পুলিশ সতীশকে গ্রেপ্তার করেছিল। দুই মাসের জন্য হেফাজতে রাখা হয়েছিল তাঁকে।

[আরও পড়ুন: ফের অমানবিক দিল্লি, চাকরি দেওয়ার নামে নাবালিকাকে ধর্ষণ, অভিযুক্ত প্রাক্তন IB অফিসার]

মন্ত্রীর মেয়ের দাবিতে বিপাকে পড়েছে বেঙ্গালুরু পুলিশ। অন্যদিকে জানা গিয়েছে, রাজ্যের মন্ত্রী পি শেখর বাবু স্থানীয় থানায় মেয়ের নিখোঁজ হওয়ার কথা জানিয়েছেন। দাবি করেছেন, মেয়েকে অপহরণ করা হয়েছে। 

[আরও পড়ুন: দেশে একদিনে সংক্রমিত সাড়ে ৪ হাজার, করোনার চতুর্থ ঢেউয়ের সম্ভাবনা নেই, দাবি গবেষকের]

এদিন জয়াকল্যাণী বলেন, “তামিলনাড়ুতে ফিরলে আমাদের হত্যা করা হতে পারে। হুমকি দেওয়া হয়েছিল। তাই আমরা সুরক্ষা চেয়ে বেঙ্গালুরুর পুলিশ কমিশনারের কাছে এসেছি।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে